ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

এবার রাস্তায় রানুর নাচ ভাইরাল (ভিডিও)

২০১৯ অক্টোবর ১৪ ১২:২০:০১
এবার রাস্তায় রানুর নাচ ভাইরাল (ভিডিও)

রেলস্টেশনে গান গেয়ে ভাইরাল তারকা রাণু মণ্ডল খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে প্লেব্যাক সিঙ্গার হিসেবে বেশ কয়েকটি কাজ করে নিয়েছেন। আরও বেশ কিছু কাজের প্রস্তাব আছে রানাঘাটের এই শিল্পীর কাছে। জীবনের সমস্ত অন্ধকার সরিয়ে এখন তিনি আলোয় ঝলমল করছেন।

এতদিন গান গেয়ে মানুষের মধ্যে আলোচিত থাকা রানু এবার খবরের শিরোনাম হলেন উদ্দাম হয়ে পূজায় নাচের কারণে। পুজোর সময়ে রাস্তাঘাটে কত কী-ই না চোখে পড়ে। এবারের পুজোয় তেমনই উৎসবমুখর মানুষজনের চোখে পড়লেন রানু।

তাও আবার রাস্তায় উদ্দাম নাচ! চারপাশের এত আকর্ষণীয় মণ্ডপ, আলো দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে পুরো শহর, এসবই হঠাৎ কেমন যেন ম্লান হতে শুরু করল। সকলেরই নজরে তখন রানুর নাচ। আর তিনিও রাস্তাঘাটকে এক লহমায় যেন থামিয়ে দিয়েছেন তাঁর নাচের জাদুতে।

নাচ দেখে কারও কারও মনে প্রশ্নও জাগছে, গানের পাশাপাশি নাচে তাল মেলাতেও কি এতটাই পটু রানু মণ্ডল? নাকি নতুন করে শিখে নিয়েছেন নাচ? মুহূর্তের মধ্যে সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। রাস্তায় যাঁরা রানুর ‘লাইভ’ নাচ দেখতে পাননি, তাঁরাই দেখে ফেললেন ফেসবুকের পাতায়। অনেকে তো মুগ্ধ হয়ে প্রশংসাও করলেন।

কিন্তু এতক্ষণ যাঁর নাচ দেখে এভাবে মজে গেলেন সকলে, তিনিই কি সত্যিই সেলিব্রিটি রানু মণ্ডল? এখানেই আসল টুইস্ট। পরে খোঁজখবর নিয়ে জানা গেল, রানু মণ্ডল নন। এক মহিলা অবিকল রানুর মতোই, তিনিই নেচে মাত করলেন। সত্যিটা জেনে অবশ্য তেমন আক্ষেপ নেই সকলের। পুজোর আনন্দ তো আরও খানিকটা বাড়িয়ে দিয়েছেন ওই মহিলা।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর