ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

নতুন চমক নিয়ে ফিরলেন লাক্স তারকা ফারিয়া

২০১৯ অক্টোবর ১৪ ১১:৫৮:৫৮
নতুন চমক নিয়ে ফিরলেন লাক্স তারকা ফারিয়া

শোবিজের পরিচিত মুখ লাক্স তারকা ফারিয়া শাহরিন। পড়াশোনার জন্য দেশে খুব একটা থাকা হয়না তার। সম্প্রতি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি থেকে মিডিয়া মার্কেটিং-এর উপর অনার্স সম্পন্ন করে দেশে ফিরেছেন। দেশে আসার পর এবার নতুন একটি বিজ্ঞাপনে ‘রান্না ঘরের রাণী’ হয়ে দর্শকদের সামনে আসছেন ফারিয়া।

ঢাকায় আসার পর থেকেই কয়েকজন নির্মাতা তাদের নাটকে অভিনয়ের জন্য অনুরোধ করেছেন। তবে নাটকে অভিনয়ের আগে ফারিয়া ‘এসকেবি’ কুক ওয়্যারের বিজ্ঞাপনে মডেল হলেন। রোববার দিনব্যাপী বিএফডিসি’র তিন নম্বর ফ্লোরে বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নেন ফারিয়া। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন রানা মাসুদ।

বিজ্ঞাপনটির প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেন, অভিনয়ের চেয়ে বিজ্ঞাপনে কাজ করতেই আমি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। আমাকে কিন্তু দর্শক বিজ্ঞাপন দিয়েই বেশি চিনেছেন, জেনেছেন। এর আগে রানা মাসুদ ভাইয়ের নির্দেশনায় মীনা বাজারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। যে কারণে তার কাজের প্রতি আমার আস্থা আছে। বিজ্ঞাপনটি নিয়ে আমি আশাবাদী।

বছর আগে ফারিয়া রনি ভৌমিকের নির্দেশনায় ভিশন আইরনের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপন দিয়ে দর্শক মহলে নজর কেড়েছিলেন তিনি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর