ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

নতুন যে চমক নিয়ে আসছে ‘কৃষ ফোর’

২০১৯ অক্টোবর ১৪ ১১:৪২:৪৭
নতুন যে চমক নিয়ে আসছে ‘কৃষ ফোর’

সময়টা বেশ ভালোই যাচ্ছে বলিউড তারকা হৃতিক রোশনের। হালের জনপ্রিয় নায়ক টাইগার শ্রফকে সঙ্গে নিয়ে ‘ওয়ার’ ছবিতে রীতিমতো পর্দা কাঁপাচ্ছেন তিনি। ‘ওয়ার’-এর বাড়বাড়ন্ত সাফল্যের মধ্যেই হৃতিক দিলেন আরো একটি সুসংবাদ।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, নতুন কাজের জন্য ‘কাহো না পেয়ার হ্যায়’খ্যাত অভিনেতা হৃতিক এখন সম্পূর্ণ প্রস্তুত। তুমুল জনপ্রিয়তা পাওয়া ‘কৃষ’-এর চতুর্থ কিস্তির কাজ শুরু হবে শিগগিরই।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে হৃতিক জানান, তাঁর বাবা, খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশন বর্তমানে সুস্থ আছেন। রাকেশ শিগগিরই ‘কৃষ’-এর চতুর্থ কিস্তির কাজে হাত দেবেন বলেও জানান তিনি।

হৃতিক বলেন, “‘কৃষ’ আমাদের খুবই প্রিয় কাজ। বাবা অসুস্থ থাকা অবস্থায় আমরা এর পরবর্তী কাজ স্থগিত রাখি। এখন তিনি সুস্থ আছেন এবং কাজ শুরু করতে চাইছেন। সুতরাং আমরা চিন্তাভাবনা শুরু করে দিয়েছি ও ছবিটি নিয়ে কাজ করছি।’

এ বছরের জানুয়ারিতে বাবা রাকেশের অসুস্থতা-সংক্রান্ত খবর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন হৃতিক। সেই পোস্টে রাকেশকে নিজের জানামতে সবচেয়ে শক্তিশালী মানুষ হিসেবেও অভিহিত করেন তিনি। তাঁদের পরিবার রাকেশের মতো অভিভাবক পেয়ে সন্তুষ্ট বলেও জানান হৃতিক। পোস্টের শেষে বাবাকে ‘ভালোবাসি’ লিখতেও ভোলেননি হৃতিক।

হৃতিক অভিনীত ‘ওয়ার’ ছবিটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন হৃতিক রোশন। এতে হৃতিকের সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে বানি কাপুরকে। হৃতিকের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন টাইগার শ্রফও।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর