ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

বিয়ের শপিং-এ নেপাল সৃজিত-মিথিলা (ভিডিও)

২০১৯ অক্টোবর ১৩ ১৯:৪৫:৫৩
বিয়ের শপিং-এ নেপাল সৃজিত-মিথিলা (ভিডিও)

অভিনেত্রী মিথিলা ও ভারতীয় বাংলা সিনেমার পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়ে একের পর এক সংবাদ প্রকাশিত হচ্ছে। প্রতিনিয়ত তাদের একটু একটু করে ঘনিষ্ঠ হওয়ার খবর গণমাধ্যমে আসছে।সম্প্রতি একটি ভিডিও নিয়ে নতুন করে আলোচনা তৈরি হয়েছে।

ভারতীয় গণমাধ্যমে এ নিয়েও লেখালেখি হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি দোকানে দুজন জিনিসপত্র দেখছেন। অনেকেই তাদের সৃজিত-মিথিলা বলে দাবি করছেন।

দুর্গাপূজা উপলক্ষে কলকাতায় গিয়েছিলেন অভিনয়শিল্পী মিথিলা। কলকাতার বিভিন্ন পূজামণ্ডপে একসঙ্গে ঘুরেছেন তারা।জানা গেছে, পূজার পরেই মিথিলা-সৃজিত উড়াল দিয়েছেন নেপালে। নেপালের নাগরকোট শহরে কেনাকাটা করতে দেখা গেছে তাদের। তবে ভিডিওটি নিয়ে দ্বিধা-দ্বন্দ্ব আছে। কবে-কখন এটি ধারণ করা হয়েছে তা জানা যায়নি।

যদিও সৃজিতের সঙ্গে সম্পর্ক নিয়ে মিথিলা আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন, সৃজিত জাস্ট ফ্রেন্ড। আমাদের মাঝে শুধু বন্ধুত্ব আছে। একজন ভালো বন্ধুই আরেকজন ভালো বন্ধুর সঙ্গে মিশবে এটা স্বাভাবিক বিষয়।

সঙ্গীতশিল্পী অর্ণবের গাওয়া ‘কী হলে কী হতো’ গানের ভিডিওতে কাজ করার সময় সৃজিত-মিথিলার কাছাকাছি হওয়া। এরপর বিভিন্ন সময় আরও কাছাকাছি হয়েছেন তারা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর