ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

যে কারনে নিজের সব পছন্দের জামা কাপড় বিক্রি করে দিচ্ছেন দিপিকা

২০১৯ অক্টোবর ১১ ০০:২১:৪০
যে কারনে নিজের সব পছন্দের জামা কাপড় বিক্রি করে দিচ্ছেন দিপিকা

চাইলে এবার আপনিও কিনে নিতে পারেন দীপিকা পাড়ুকোনের ওয়ারড্রবে থাকা বেশকিছু পোশাক। হ্য়াঁ, এক্কেবারেই ঠিক শুনছেন। নিজের ওয়ারড্রবে থাকা বেশকিছু পোশাক এবার বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দিপ্পি। উদ্দেশ্য একটাই, এই পোশাক বিক্রির টাকা তিনি দান করবেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’এ। যে সংস্থাটি কিনা মানসিক রোগীদের মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য কাজ করে থাকে।

১০ অক্টোবর, বৃহস্পতিবার হল বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস। এই বিশেষ দিনেই, নিজের এই বিশেষ সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন দিপ্পি। জানিয়েছেন, তিনি তাঁর বেশকিছু পছন্দের পোশাক বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। যার জন্য DEEPIKAPADUKONE.COM/ CLOSET বলে একটি ওয়েবসাইট এনেছেন দীপিকা। যেখান থেকে কিনে নেওয়া যাবে দীপিকার এই সমস্ত পোশাক। আর এই পোশাক বিক্রির টাকা চলে যাবে ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’এ।

শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্যের চিকিৎসাও যে ভীষণ গুরুত্বপূর্ণ, সেবিষয়ে বলিউড তারকাদের মধ্যে প্রথমবার মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। তিনিই প্রথম তাঁর অবসাদের সঙ্গে লড়াই নিয়ে প্রকাশ্যে কথা বলেছিলেন। ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’ নামে এই স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গেও যুক্ত রয়েছেন অভিনেত্রী। এই সংস্থাটি সাধারণত বিভিন্ন মানুষের মানসিক অবসাদ ও নানান মানসিক সমস্য নিয়ে কাজ করে থাকে।

প্রসঙ্গত, দীপিকাকে দেখা যাবে ২০২০ সালে মেঘনা গুলজারের ছবি ‘ছপাক’এ পাশাপাশি কবীর খানের ‘৮৩’ ছবিতেও দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।চাইলে এবার আপনিও কিনে নিতে পারেন দীপিকা পাড়ুকোনের ওয়ারড্রবে থাকা বেশকিছু পোশাক। হ্য়াঁ, এক্কেবারেই ঠিক শুনছেন। নিজের ওয়ারড্রবে থাকা বেশকিছু পোশাক এবার বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দিপ্পি। উদ্দেশ্য একটাই, এই পোশাক বিক্রির টাকা তিনি দান করবেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’এ। যে সংস্থাটি কিনা মানসিক রোগীদের মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য কাজ করে থাকে।

প্রসঙ্গত, দীপিকাকে দেখা যাবে ২০২০ সালে মেঘনা গুলজারের ছবি ‘ছপাক’এ পাশাপাশি কবীর খানের ‘৮৩’ ছবিতেও দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন

বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর