ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

দল থেকে বাদ পড়ে যা বললো মিরাজ

২০১৯ অক্টোবর ১০ ১৭:৫৪:৪৭
দল থেকে বাদ পড়ে যা বললো মিরাজ

জাতীয় লিগ দিয়ে ঘরোয়া আসর শুরু হচ্ছে, যদিও লিগের প্রথম রাউন্ডে খেলা হবে না মেহেদী হাসান মিরাজের। জাতীয় দলের এই স্পিনিং অলরাউন্ডার মাত্রই শ্রীলঙ্কায় দুটি আনঅফিসিয়াল টেস্ট খেলে এসেছেন বাংলাদেশ ‘এ’ দলের জার্সিতে।

তাই প্রথম রাউন্ডে তাকে দেওয়া হয়েছে বিশ্রাম। তবে বিশ্রাম পেলেও মিরাজের মনোযোগ এখন লঙ্গার ভার্শনেই। টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেও মিরাজের আক্ষেপ নেই। কারণ সাদা পোশাকের ক্রিকেটেই আপাতত পূর্ণ মনোযোগ রাখছেন তিনি।

সংবাদমাধ্যমের সাথে আলাপকালে মিরাজ বলেন, ‘লাল বলে খেলার তেমন সুযোগ পাইনি। আমার জন্য শ্রীলঙ্কা সফর বড় একটি সুযোগ ছিল। কিছু সমস্যা ছিল, দুই ম্যাচ খেলার ফলে সেসবে অনেক উন্নতি হয়েছে। সামনে এনসিএল খেলা আছে, আশা করি আরও উন্নতি করতে পারব।’ শ্রীলঙ্কায় লম্বা সময় ধরে বল করতে পেরেছেন মিরাজ, যা তাকে করেছে তৃপ্ত। এক ইনিংসে ৭ উইকেট শিকার করে আলোচনার জন্ম দিয়েছিলেন।

এখনো মনে করছেন, লাল বলের ক্রিকেটে তার আরও বেশি সময় দেওয়া উচিৎ, ‘লাল বলে নজরটা বেশি দিতে হবে। বিগত কয়েকটি টেস্ট ম্যাচে ভালোভাবে বোলিং করতে পারছিলাম না, এলোমেলো হচ্ছিল। সামনে টেস্ট ম্যাচ আছে, সেখানে যেন ভালোভাবে ফিরে আসতে পারি সেজন্য হয়ত আমাকে শ্রীলঙ্কা সফরে নিয়েছে।’ কোন ফরম্যাটে খেলবেন- সেই বিষয়টি টিম ম্যানেজমেন্টের উপরই ছাড়ছেন মিষ্টভাষী এই ক্রিকেটার। সাংবাদিকদের বললেন,

‘আমার চেয়ে টিম ম্যানেজমেন্ট ভালো বুঝবে আমার কোথায় খেলা উচিত। তারা হয়ত চিন্তা করছে আমাকে টেস্ট ক্রিকেটে ভালো করতে হলে এখানে আরও সময় দিতে হবে। আমি সব সময় প্রস্তুত সব ক্রিকেট খেলার জন্য।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর