ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

সংসার শুরু করলেন আইরিন তানি

২০১৯ অক্টোবর ১০ ১৭:২৯:৩৮
সংসার শুরু করলেন আইরিন তানি

ছোট পর্দার তারকা আইরিন তানি গতকাল বুধবার মাঝরাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘গট ম্যারিড।’ এরপর আজ বৃহস্পতিবার দুপুরে প্রথম আলোকে বলেন, ‘আমাদের বিয়ে হয়েছে ৩ অক্টোবর, চট্টগ্রামে। আমাদের বাসা চট্টগ্রামের হালিশহরে। বিয়েটা হয়েছে একেবারেই পারিবারিকভাবে।’

আইরিন তানি জানালেন, তাঁর বর সাইফুল হক চৌধুরী ঢাকায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানে চাকরি করছেন। বিয়ের পর তিনি ঢাকায় ফিরেছেন। এখন আছেন নিকুঞ্জে, শ্বশুরবাড়িতে।

আইরিন তানি বলেন, ‘বিয়ের আলোচনা পারিবারিকভাবে যেভাবে হয়, আমাদেরও সেভাবেই হয়েছে। এর মাঝেই হবু বরের সঙ্গে আমার কথা হয়েছে। আকদের আগে প্রস্তুতির জন্য এক সপ্তাহ সময় পেয়েছি। আশা করছি মাসখানেক পর আমাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।’

বরিশালের উজিরপুরের মেয়ে আইরিন তানি। বড় হয়েছেন চট্টগ্রামে। সেখানেই আছেন স্থায়ীভাবে। ২০১০ সালে ঢাকায় এসেছেন, কাজ করছেন টিভি নাটকে।

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’ ছবিটি। এই ছবির প্রচারণায় অংশ নিতে দেখা গেছে আইরিন তানিকে। জানালেন, এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান আনোয়ার আজাদ ফিল্মসের সঙ্গে জড়িত আছেন তিনি। পাশাপাশি ছবিতে তিনি অভিনয়ও করেছেন।

আইরিন তানির শুরুটা চলচ্চিত্র দিয়ে। প্রথম ছবি ‘বিদ্রোহী পদ্মা’। পরিচালক বাদল খন্দকার। প্রেক্ষাগৃহে ছবিটা মুক্তি পায় ২০০৬ সালে। তখন তিনি চট্টগ্রামে থাকতেন। ঢাকায় আসেন ২০১০ সালে। এরপর নিয়মিত কাজ করছেন টিভি নাটকে। এখন বিভিন্ন টিভি চ্যানেলে তাঁর অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে। এর মাঝেই আরেকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। নাম ‘লবণ’। পরিচালক গোলাম মোস্তফা শিমুল। সামনে মুক্তি পাবে ছবিটি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর