ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

কে হবে এবারের সেরা নায়িকা 

২০১৯ অক্টোবর ১০ ১৭:২০:৫০
কে হবে এবারের সেরা নায়িকা 

ঢাকাই সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন পূজা চেরি। এরপর গত বছর পর পর দুইটি চলচ্চিত্রে নায়িকা হিসেবে কাজ করে সবাইকে বেশ চমক লাগিয়ে দেন। সেই ধারাবাহিকতায় এখন কাজ করছেন আরও বেশ কিছু চলচ্চিত্রে। আর এর মাঝেই শোনা গেলো নতুন এক খবর। নায়িকা হিসেবে স্বল্প দিনের ক্যারিয়ারেই নিজের নাম লিখেছেন সেরা নায়িকাদের তালিকায়।

আগামী ২১ শে অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে ভারত বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের প্রথম আসর বসতে যাচ্ছে। সম্প্রতি ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের মনোনয়ন তালিকা প্রকাশিত হয়েছে। আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ২০১৮ সালের জুন মাস থেকে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত ভারত-বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে। এটি আয়োজন করছে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া।

এই অনুষ্ঠানে তিন ক্যাটাগরিতে মোট ২৪টি পুরস্কার দেওয়া হবে। এই আসরে সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে চারজন অভিনেত্রী মনোনয়ন পেয়েছেন। তারা হলেন- জয়া আহসান (দেবী), নুসরাত ইমরোজ তিশা (ফাগুন হাওয়া), ইয়ামিন হক ববি (নোলক) ও পূজা চেরি (পোড়ামন-২)।

এদিকে, ভারত থেকে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন অপর্ণা সেন (বসু পরিবার), স্বস্তিকা মুখার্জি (শাহজাহান রিজেন্সি), ঋতুপর্ণা সেনগুপ্ত (আহা রে) ও পাওলি দাম (কণ্ঠ)।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর