ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

বলিউডের সবচেয়ে সুপারহিট ছবি নিয়ে আসছেন আয়ুস্মান খুরানা

২০১৯ অক্টোবর ১০ ১৪:৫১:০০
বলিউডের সবচেয়ে সুপারহিট ছবি নিয়ে আসছেন আয়ুস্মান খুরানা

‘হাউসফুল’ মানেই নিছক বিনোদন। ‘হাউসফুল ফোর’ আসছে শিগগিরই। সম্প্রতি মুক্তি পেল এই ছবির একটি গান। সেই গানকেই কাজে লাগিয়ে নিজের ছবির প্রচার করলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা।

সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবির একটি গান। সেখানে কমেডি নাচে ভক্তদের মাতিয়েছেন অক্ষয়। গানটির শিরোনাম—‘বালা, শয়তান কা সালা’। এবার এই গান দিয়েই আয়ুষ্মান খুরানা তাঁর ছবির প্রচার করে নিলেন খানিকটা। কারণ, তাঁর আগামী ছবির নামও যে বালা। ইনস্টাগ্রামে আয়ুষ্মান খুরানা একটি ভিডিও দিয়েছেন। সেখানে দেখা গেল অক্ষয় যেভাবে তাঁর গানে নেচেছেন, আয়ুষ্মানও সেভাবে নেচেছেন ওই ভিডিওতে। ক্যাপশনে লিখেছেন, ‘বালাকে ডাকছ? বালা চলে এসেছে। শুভকামনা অক্ষয় স্যার।’

মজার বিষয় হলো, ওই গানে অক্ষয়ের মাথায় ছিল টাক। আয়ুষ্মানের মাথায়ও দেখা গেল টাক। অক্ষয় কুমারও ভিডিওটি শেয়ার দিয়ে মজা করে টুইট করেছেন। সেখানে লিখেছেন ‘ওয়াও বালা। কামাল করে দিয়েছ। শুভকামনা ভাই। শুভকামনা এক বালার পক্ষ থেকে অন্য বালাকে। তুমি তাড়াতাড়ি এসো। আমি এসে পড়েছি।’

বলে রাখা ভালো, ভিডিওটি ধারণ করা হয়েছে আয়ুষ্মান অভিনীত একটি ছবির শুটিং সেটে। সেই ছবির নামও বালা। তাই অক্ষয় কুমারের ‘বালা, শয়তান কা সালা’ গানের নাচ প্রচার করে নিজের সিনেমারই যেন প্রচার করলেন আয়ুষ্মান।

বালা ছবিতে আরও দেখা যাবে ভুমি পেড়নেকর ও ইয়ামি গৌতমকে। ছবির পরিচালক অমর কৌশিক। এদিকে ২৬ অক্টোবর মুক্তি পাচ্ছে হাউসফুল ফোর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর