ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬

শাহরুখের বড় পর্দা থেকে দূরে থাকার কারণ জানালেন তাঁর স্ত্রী

২০১৯ অক্টোবর ১০ ১৩:৫৪:৩৮
শাহরুখের বড় পর্দা থেকে দূরে থাকার কারণ জানালেন তাঁর স্ত্রী

বলিউডের বাদশাহ শাহরুখ খান। তাঁর হাটা-চলা থেকে শুরু কথা বলার ধরণ, হাসি, অভিনয় সমস্ত কিছুই দর্শক এবং সমালোচক মহলে আলোচনার শীর্ষে থাকে। তবে বেশ কিছুদিন হল বড় পর্দায় সাড়া মিলছেনা কিং খান-এর। এপ্রসঙ্গে মিডিয়ায় ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে দেখ সম্প্র‌তি শাহরুখ পত্নী গৌরী এক সাক্ষাৎকারে কিং খান-এর সিনেমা বিরতি’র কারণ জানালেন।

বিগত ২০১৮ সালে ডিসেম্বরে শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিটি বড় পর্দায় মুক্তি পায়। ছবিটি নিয়ে প্রথমটাই দর্শকদের অনেক উত্তজনা থাকলেও অবশেষে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। এরপর থেকে আর কোনও ছবিতে দেখা যায়নি শাহরুখ’কে। অনেকে আবার এও মনে করছেন, ‘জিরো’-র ব্যর্থতার কারণেই বড় দূরে থাকছেন বলিউড বাদশা।

পরিবার এবং ছেলে-মেয়েদের সঙ্গেই বেশিভাগ সময় কাটাচ্ছেন শাহরুখ। এরপর সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের সিনেমা থেকে দূরে থাকার কারণ জানালেন তার স্ত্রী গৌরী খান। তিনি বললেন, “এই বিরতিটা তার দরকার ছিল। যথা সময়েই শাহরুখ আরামদায়ক সময় কাটাচ্ছে। এতে আমিও খুশি। কারণ এখন আমি বাড়ির বাইরে থাকলেও সে আব্রামের খেয়াল রাখতে পারছে। আমি কাছে না থাকলে শাহরুখ আব্রামের দায়িত্ব সামলাচ্ছে। বিরতির বিষয়ে আমি তাকে পুরোপুরি সমর্থন দিয়েছি। তবে যথা সময়ে শাহরুখ সিনেমায় ফিরবে।”


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর