ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

যেভাবে সংসার চালাচ্ছেন অভিনেত্রী নূপুর

২০১৯ অক্টোবর ০৯ ২১:৩৮:১১
যেভাবে সংসার চালাচ্ছেন অভিনেত্রী নূপুর

জনপ্রিয় অভিনেত্রী নূপুর অলঙ্কার ভালো নেই ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নূপুর অলংকার ভালো নেই। অর্থনৈতিক দুরাবস্থায় পড়েছেন তিনি। তার অবস্থা এতোই করুণ যে, গায়ের গয়না বিক্রি করে সংসারের খরচ চালাতে হচ্ছে।

খবরে জানা যায়, নূপুরের এখন হাতশূন্য। এজন্য মাঝেমধ্যে সহশিল্পীদের কাছেও হাত পাততে হচ্ছে।

নূপুর অলংকারের এই পরিস্থিতির বিষয়ে জানা যায়, পাঞ্জাব-মহারাষ্ট্র সমবায় ব্যাংকের গ্রাহক ছিলেন নূপুর। আর সেটাই কাল হয়েছে অভিনেত্রীর। সম্প্রতি পাঞ্জাব-মহারাষ্ট্র সমবায় ব্যাংক ২৫ হাজার কোটি রুপি দুর্নীতির অভিযোগে বন্ধ করে দেওয়া হয়। ফলে ওই ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে, তারা বিপদে পড়েছেন।

পাঞ্জাব-মহারাষ্ট্র সমবায় ব্যাংক থেকে এই মুহূর্তে কোনও গ্রাহক অর্থনৈতিক লেনদেন করতে পারছেন না। সংশ্লিষ্ট ব্যাংকের সেই গ্রাহক তালিকায় রয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী নূপুর অলংকারের নাম। এমন পরিস্থিতি মোকাবেলা করতে বর্তমানে গয়না বিক্রি করে সংসার চালাচ্ছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে নূপুর জানান, গয়না বেঁচেছি, এক সহঅভিনেতার কাছ থেকে ৩,০০০ রুপি ধার নিয়েছি। একজন ৫০০০ রুপি দিয়েছে সংসারের নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার জন্যে। এবার কি ঘর চালানোর জন্য আমাকে বাড়ি বন্ধক রাখতে হবে! যথাযথ ট্যাক্সও দিয়েছি, তাও আমার আজ এই পরিণতি কেন? প্রশ্ন তুলেছেন অভিনেত্রী নূপুর অলংকার।
‘আগলে জনম মোহে বেটি কিজিও’, ‘ঘর কি লক্ষ্মী বেটিয়া’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন নূপুর।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর