ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

সন্তানকে নিয়ে চিন্তিত কেন কারিনা

২০১৯ অক্টোবর ০৯ ২১:০২:০০
সন্তানকে নিয়ে চিন্তিত কেন কারিনা

পতৌদি পরিবারের সবচেয়ে বড় তারকা কে? অপশনগুলো হলো মনসুর আলী খান পতৌদি, শর্মিলা ঠাকুর, সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। কারিনা নিজেই উত্তরটা দিয়েছেন, তাঁদের পরিবারের সবচেয়ে জনপ্রিয় তারকার নাম তৈমুর আলী খান।

পাপারাজ্জিরা তৈমুরের ছবি তোলার জন্য যেভাবে মুখিয়ে থাকে, তেমনটা অন্য তারকাদের জন্য খুব কমই ঘটে। এর আগে সাইফ আলী খান বিরক্ত হয়ে সাংবাদিকদের হাতজোড় করে বলেছিলেন, ‘এবার ক্ষান্ত দিন। ছেলে তো অন্ধ হয়ে যাবে।’

কারিনা কাপুর খান আর সাইফ আলী খান—এই তারকা দম্পতির একমাত্র সন্তান তৈমুর আলী খান জন্ম থেকেই তারকা। আড়াই বছর বয়সী তৈমুরের তারকাখ্যাতিও বাবা বা মায়ের চেয়ে কোনো অংশে কম নয়। তৈমুর যা-ই করে, যা-ই পরে, তা-ই খবর। সেই অর্থে তাকে মা-বাবার চেয়ে বড় তারকা বললে ভুল বলা হবে না।

কারিনা কাপুর খান বছরের ‘মোস্ট স্টাইলিশ আইকন’ পুরস্কার হাতে নিয়ে তা উৎসর্গ করেছেন ছেলেকে। বলেছেন, ‘বিশ্বের সবচেয়ে স্টাইলিশ ছেলের পক্ষ থেকে মা হিসেবে এই পুরস্কার নিয়েছি।’ এমনকি রণবীর সিংয়ের উদ্দেশে বলেছেন, ‘আমার ছেলে কিন্তু তোমার চেয়েও স্টাইলিশ।’ কথা সত্যি। এই মুহূর্তে বিশের সবচেয়ে স্টাইলিশ বাচ্চা হিসেবে ভাবা হচ্ছে তাকে। তার পোশাক, ফ্যাশন বিশ্লেষণ করে বাচ্চাদের ফ্যাশন ট্রেন্ড তৈরি হচ্ছে।

হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা এবার বললেন, তিনি তাঁর সন্তানের বেড়ে ওঠা নিয়ে চিন্তিত। তৈমুরের সঠিকভাবে বেড়ে ওঠার জন্য একটা স্বাভাবিক শৈশব খুবই দরকার। তিনি সন্তানের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন।

কারিনা বলেন, ‘ক্যামেরার বাইরে সাইফ আর আমার সঙ্গে তৈমুরের সময় কাটানো খুবই জরুরি। আমি ওর একটা স্বাভাবিক শৈশব চাই। আমি চাই আমাদের সন্তান অন্য বাচ্চাদের মতোই স্বাভাবিকভাবে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাক। যেখানে কেউ আমাদের চিনতে পারবে না।’

তৈমুরের জন্মের পর থেকেই তার সম্পর্কে যে কথাটা বলা হয়েছে, তা হলো ‘একটু বেশিই কিউট’। অনেকে বলেন, তৈমুরের তারকাখ্যাতি তার মা-বাবাকে আরও বড় তারকা বানিয়েছে। তৈমুরকে সাইফ-কারিনার সন্তান না বলে এখন বলা হয় তাঁরা তৈমুরের বাবা-মা। সামাজিক যোগাযোগমাধ্যমে তৈমুরের অগণিত ফ্যান ক্লাব আছে। আর সেগুলো খুবই সক্রিয়। সে রকম একটা পেজ থেকেই মা কারিনা কাপুরের ‘ছাম্মাক ছাল্লো’ গানে তৈমুরের নাচের ভিডিও ভাইরাল হয়।

সেলিব্রিটিদের সন্তানদের মধ্যে তৈমুরের ফলোয়ার সবচেয়ে বেশি। তৈমুর তার লাল গাল আর নীল চোখের জন্য বেশ জনপ্রিয়। তৈমুরের জন্মের পর মা কারিনা কাপুর নিজ হাতে সাংবাদিকদের মিষ্টি খাইয়েছিলেন। সেই থেকে শুরু। ঘরের বারান্দায় বা বাইরে তৈমুর যেখানে, আলোকচিত্রীরাও সেখানে। আর তাঁদের সঙ্গে তৈমুরের সম্পর্ক খুবই মধুর। সে পোজ দিতে কখনোই ক্লান্তিবোধ করে না। আলোকচিত্রীরা যেভাবে দাঁড়াতে বলেন, তৈমুর সেভাবেই দাঁড়ায়। সে আবার আলোকচিত্রীদের খোঁজখবরও নেয়। জিজ্ঞেস করে, পিৎজা খেয়েছে কি না? মা বকে কি না?


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর