ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

রাজ চক্রবর্তীর নামে মেয়েদেরকে কু’প্র’স্তাব

২০১৯ অক্টোবর ০৮ ২০:৫১:০৭
রাজ চক্রবর্তীর নামে মেয়েদেরকে কু’প্র’স্তাব

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতাদের একজন রাজ চক্রবর্তী। তার ঝুলিতে রয়েছে বেশকিছু সফল ছবি। তার হাত ধরেই ইন্ডাস্ট্রিতে এসেছেন অনেক নায়ক- নায়িকা। এবার তার নাম ভাঙ্গিয়ে অনেকে মেয়েদেরকে কুপ্রস্তাব দিচ্ছেন এমন অভিযোগই শোনা গেল।

সম্প্রতি এক ফেসবুক লাইভে এসে এমন অভিযোগ তুলেন এই নির্মাতা। লাইভে এসে তিনি বলেন, ‘‌আমার নামে অনেকগুলো ভুয়া ফেসবুক প্রোফাইল ঘোরাফেরা করছে ফেসবুকে। আমার নাম ভাঙিয়ে মেয়েদের নোংরা নোংরা মেসেজ পাঠান ওই ভুয়া প্রোফাইল ব্যবহারকারীরা। সিনেমা জগতে নিয়ে আসার টোপ দেখিয়ে তাঁদের সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করছেন তারা। তাদের থেকে টাকাও নেওয়া হচ্ছে।

আমার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবি তুলে ভুয়া প্রোফাইল ব্যবহারকারীরা সেই ছবি ব্যবহার করছেন। জালিয়াতি কারবার চালাচ্ছেন। আমি আজ যে পেজ থেকে লাইভে এসেছি, এটাই আমার একমাত্র ফেসবুক পেজ। এই পেজে একটি নীল টিক দেওয়া আছে। এই পেজ থেকেই আমি যা করার করি। আমি কখনই ফেসবুকে কারোর সঙ্গে কথা বলি না।

আপনাদের উদ্দেশ্যে একটাই কথা বলার আছে, আপনারা কেই এইসবে ফাঁদে পা দেবেন না। বিশেষ করে মেয়েদের উদ্দেশ্য করে বলছি।’‌এদিকে বেশকিছুদিন আগে মুক্তি পেয়েছে তার পরিচালিত ‘পরিণীতা’ ছবিটি। ফেসবুক নিয়ে সতর্ক থাকার পাশাপাশি তিনি বাংলা ছবি দেখার আহবান জানান।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর