ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

সম্পূর্ন বেড রেস্টে থাকতে হবে প্রিয়াঙ্কাকে

২০১৯ অক্টোবর ০৮ ১৮:২৩:৩৯
সম্পূর্ন বেড রেস্টে থাকতে হবে প্রিয়াঙ্কাকে

প্রিয়াঙ্কা জামানের শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে
‘আলহামদুলিল্লাহ, সবার দোয়ায় আল্লাহ আমাকে এই পৃথিবীতে আরেকবার সুযোগ দিয়েছেন। আমি খুবই অবাক হয়েছি, সবাই আমাকে এত ভালোবাসেন!’ আজ মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন প্রিয়াঙ্কা জামান।

ছোট পর্দার অভিনয়শিল্পী ও মডেল প্রিয়াঙ্কা জামানের শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। ২ অক্টোবর তাঁর লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়। স্কয়ার হাসপাতাল থেকে জানা গেছে, গত রোববার তাঁকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

চিকিৎসকেরা প্রিয়াঙ্কা জামানকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। পাশাপাশি কথা না বলার জন্য অনুরোধ করেছেন। তিনি এখন স্বাভাবিক খাবার খেতে পারছেন, কেবিনের ভেতর অন্যের সহযোগিতা নিয়ে হাঁটছেন। তাঁকে আরও সপ্তাহখানেক হাসপাতালে থাকতে হবে।

প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, ‘আমরা প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করেছি। ও আমাদের সঙ্গে কথা বলেছে। যদিও কথা বলতে ওর কষ্ট হচ্ছে, কিন্তু ও অনেক কথা বলে। তাই আমরা খুব প্রয়োজন ছাড়া ওর কাছে যাই না।’
জেরিন জামান আরও বলেন, ‘ওকে আবার আমরা ফিরে পাব, একবারও ভাবিনি।’

গত ২৪ সেপ্টেম্বর প্রিয়াঙ্কা জামান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে।’ এরপর ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাঁকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

তখন তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। হাসপাতালের চিকিৎসকেরা জানান, তাঁর অবস্থা খুবই জটিল। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। রক্তে সংক্রমণের পাশাপাশি তাঁর নিউমোনিয়া হয়েছে। তাঁর পরিবার থেকে জানানো হয়, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রিয়াঙ্কা জামান।আজ মঙ্গলবার ফেসবুকে দেওয়া স্ট্যাটাসের সঙ্গে এই ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা জামান।

প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। এরপর অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর