ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

এবার সাপলুডু যাচ্ছে বিদেশ

২০১৯ অক্টোবর ০৮ ১২:০১:২৬
এবার সাপলুডু যাচ্ছে বিদেশ

প্রদর্শনীর জন্য বিদেশে যাচ্ছে গোলাম সোহরাব পরিচালিত ছবি সাপলুডু। গত সপ্তাহে ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। গত শুক্রবার দ্বিতীয় সপ্তাহে পড়েছে ছবিটির প্রদর্শনী। স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার সিনেমাস, শ্যামলীসহ এখন ২৬টি প্রেক্ষাগৃহে চলছে সাপলুডু।

গোলাম সোহরাব জানান, ১২ অক্টোবর অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনির দুই শহরে সাপলুডু দেখানো হবে। পরে ১৮ ও ১৯ অক্টোবর ইতালির রোমে প্রদর্শিত হবে দুই দিন। নিউইয়র্ক, ডালাস ও ক্যালিফোর্নিয়াতে প্রদর্শিত হবে আগামী ২৫ অক্টোবর। একই দিনে কানাডার টরন্টো ও মন্ট্রিয়েলেও দেখানো হবে ছবিটি। তারপর ২৬ অক্টোবর ওয়াশিংটন ডিসি, নভেম্বর ১ ও ২ তারিখ লস অ্যাঞ্জেলেস এবং ৩ নভেম্বর সান ফ্রান্সিসকোতে চলবে সাপলুডু।

দেশের বাইরে সাপলুডুর প্রদর্শনীতে অংশ নিতে ১৬ অক্টোবর ইতালি রওনা হচ্ছেন ছবির নায়ক আরিফিন শুভ। তিনি বলেন, ‘দেশের মধ্যে ছবিটিকে ঘিরে আলোচনা তৈরি হওয়ার কারণে দেশের বাইরের প্রবাসী বাঙালিদের মধ্যেও ছবিটি দেখার আগ্রহ তৈরি হয়েছে। এ কারণে অনেকগুলো দেশে ছবিটি যাচ্ছে। নিউইয়র্ক, ওয়াশিংটনসহ বেশ কয়েকটি শহরে ছবিটির প্রদর্শনীতে আমার উপস্থিত থাকার কথা আছে।’

পরিচালক বলেন, এরপর সংযুক্ত আরব আমিরাতের দুবাই, কাতার, কুয়েতসহ আরও কয়েকটি জায়গায় ছবিটির প্রদর্শন হবে। আরবি ভাষায় ছবিটির সাবটাইটেল করা হচ্ছে।

সাপলুডু ছবিতে আরও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মীম, তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, মৌসুমি হামিদ প্রমুখ।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর