ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

মূখার্জি বাড়ির পূজায় মেতেছেন তারকারা

২০১৯ অক্টোবর ০৮ ১০:৫৭:৫৭
মূখার্জি বাড়ির পূজায় মেতেছেন তারকারা

শর্বানি মুখার্জি, অয়ন মুখার্জি, কাজল ও রানি মুখার্জিদুর্গাপূজা ও নবরাত্রি উৎসবে মেতেছেন বলিউড তারকারা। রঙিন পোশাকে গল্প-আড্ডায় মহানবমী স্পেশাল করে তোলেন তারা। ব্যস্ততার ফাঁকে সময় বের করে উৎসবের স্বাদ নিলেন রূপালি পর্দার মানুষ। এসব মুহূর্তের ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ভরে গেছে।

অয়ন মুখার্জি, হৃতিক রোশন ও আলিয়া ভাটনর্থ বোম্বে সার্বজনীন দুর্গাপূজা সমিতির মণ্ডপে সোমবারের (৭ অক্টোবর) তারকা অতিথি ছিলেন হৃতিক রোশন, রানি মুখার্জি, রণবীর কাপুর ও আলিয়া ভাট। দেবী দুর্গার দর্শন নিতে আসেন সবাই।

কাজল ও রানি মুখার্জিমুম্বাইয়ের ঐতিহ্যাবাহী এই পূজামণ্ডপের আয়োজন করেন পরিচালক অয়ন মুখার্জির বাবা দেব মুখার্জি। অতিথিদের অভ্যর্থনা জানান তারা।
কাজল, তনুজা ও তানিশা মুখার্জি, অয়ন মুখার্জি ও রানি মুখার্জিমুখার্জি পরিবারের তারকা কাজল, তার মা তনুজা ও বোন তানিশা নবমী উদযাপন করেন।

হৃতিক রোশন, রানি মুখার্জি ও আলিয়া ভাটবলিউডের সব তারকা মিলে মহাকাব্যিক আমেজের এক ছবিও তুলেছেন। মহানবমী উদযাপনে সবাই ছিলেন প্রাণবন্ত।

রানি, আলিয়া, কাজল ও তানিশা দেশীয় পোশাকে আলো ছড়িয়েছেন মণ্ডপে। আলিয়া ফুলের ছাপ সংবলিত লাল শাড়ি, কাজল ও রানি গোলাপি শাড়ি আর অয়ন পরেছিলেন মেরুন কুর্তা। তনুজা ও তানিশা বেছে নেন সোনালি সিল্কের শাড়ি।

রণবীর কাপুরমণ্ডপে সবার মনোযোগে ছিলেন রণবীর। কারণ আলিয়ার সঙ্গে প্রেমের সাম্পানে ভাসছেন তিনি। তার গায়ে ছিল গোলাপি কুর্তা ও সাদা চুড়িদার।

হৃতিক রোশন ও রাকেশ রোশনএর আগে বাবা রাকেশ রোশনকে নিয়ে জুহুতে বিশ্বজিৎ চ্যাটার্জির পরিবারের পূজায় অংশ নেন হৃতিক। কালো টি-শার্ট, কালো ট্রাউজার ও বাদামি শার্ট ছিল তার গায়ে। মা দুর্গার আশীর্বাদ নেন বাপ-বেটা।

প্রিয়াঙ্কা চোপড়া ও রানি মুখার্জিব্যস্ত সময়সূচির একফাঁকে মুম্বাইয়ের পূজামণ্ডপে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ফুলের কাজ করা সাদা কুর্তা ও পালাজ্জো পরেছিলেন তিনি। দেবী দুর্গার কাছে প্রার্থনা করতে দেখা গেছে তাকে।

কাজল ও রানি মুখার্জি, অয়ন মুখার্জি ও রণবীর কাপুর, আলিয়া ভাটএদিকে পূজা উদযাপন করতে বউ-শাশুড়িকে নিয়ে কলকাতায় এসেছেন অভিনেতা পঙ্কজ ত্রিপঠি। এটাই তাদের পারিবারিক ঐতিহ্য।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর