ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

পাওয়া গেল রিপন ভিডিওর আসল পরিচয়

২০১৯ অক্টোবর ০৬ ২৩:০৬:১৭
পাওয়া গেল রিপন ভিডিওর আসল পরিচয়

হঠাৎ করে ফেসবুকে জনপ্রিয়তা পাওয়া কে এই রিপন? তার নামের সঙ্গে যুক্ত হয়েছে ভিডিও। অর্থাৎ রিপন সোশ্যাল মিডিয়ায় 'রিপন ভিডিও' নামে পরিচিত হয়ে গেছেন। মাত্র কদিনেই ফেসবুক অনুসরণকারীর সংখ্যা এখন পৌনে ৩ লাখ।

হায় ফ্রেন্ড, তোমরা সবাই ভালো আছো? আই এম রিপন ভিডিও। তোমাদের মাঝে এসে গেলাম একটা ছন্দ বলতে…এভাবেই ফেসবুক লাইভ অথবা ভিডিও নিয়ে হাজির হন নেত্রকোনার রিপন নামের এই যুবক। যার অনেকগুলো ভিডিও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে।

মূলত তার এসব ভিডিওতে থাকে বিভিন্ন ছন্দ। ভুল উচ্চারণের কারণে ভিডিওগুলো মজা করে দেখে নেটিজেনরা। এসব ভিডিও শেয়ারও হচ্ছে অনেক। এর ফলে সহজেই ফেসবুকে লাখ লাখ ভিউ হচ্ছে তার ভিডিও। এছাড়া তাকে নিয়ে ফেসবুকে হাসি-ঠাট্টার কমতি নেই। তাই রিপন এখন আলোচনায়।

নেত্রকোনার রিপন পেশায় কাঠমিস্ত্রি। আসবাবপত্র তৈরির দোকানে কাজ করেন। এর ফাঁকে মোবাইলে ফেসবুক দেখতেন। বুঝে উঠতে পারতেন যে আসলে ফেসবুকে কী লেখা রয়েছে। পড়েছেন তৃতীয় শ্রেণি পর্যন্ত।

নিজের এসব ভিডিও প্রসঙ্গে রিপন বলেন, ছন্দ ও কবিতা ভালোবাসি। এটা আমার শখ ছিল। আমি এগুলো নিজে-নিজেই বানাই। মানুষ এগুলো নিয়ে ফেসবুকে শেয়ার করে, লাইক করে। এভাবেই ভিডিওগুলো ছড়িয়ে পড়ে।

নিজের উচ্চারণ প্রসঙ্গে তিনি বলেন, অনেকে অনেক কিছু স্বাভাবিকভাবে উচ্চারণ করতে পারে না, আমিও পারি না।

রিপন আরো বলেন, দুই মাস আগে আমার ফেসবুক পেজ বানানো হয়েছে। বর্তমানে অনেকেই আমার ইন্টারভিউ নিতে চায়। সেজন্য মোবাইল নম্বর খোলা রাখি। তবে অনেকেই বিরক্ত করে, আমার বিষয়ে জানতে চায়। তাদের জন্য কাজ করতে পারি না। সে জন্য নম্বরটি অনেক সময় বন্ধ রাখি।

কিন্তু রেহাই নেই। মানুষজন দেখা করতে চলে আসে। ঢাকা থেকে অনেকজন ইন্টারভিউ করে নিয়ে গেছেন। ইউটিউবে সেসব প্রকাশ হয়েছে।

ফেসবুকে এই জনপ্রিয়তার পর তার ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে তিনি জানান, ‘আমরা গরিব মানুষ। দিন এনে দিন খাই। কাজ না থাকলে না খেয়েও থাকতে হয়। তবে পরিকল্পনা আছে ইউটিউবে একটা চ্যানেল খুলব। দেখি জীবনের মোড় ঘুরানো সম্ভব হয় কিনা।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর