ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

রানাঘাটের রানুর সঙ্গে গান গাইলেন উদিত নারায়ন

২০১৯ অক্টোবর ০৫ ১৯:৫৮:৫৭
রানাঘাটের রানুর সঙ্গে গান গাইলেন উদিত নারায়ন

ব্যঙ্গ হোক বা প্রশংসা! বিগত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউডেও পদার্পণ করেছেন তিনি। গেয়েছেন হিমেশের ‘হ্যাপি, হার্ডি অ্যান্ড হীর’ ছবির কয়েকটি গান।

সেই ছবিরই আরও একটি গানের ভিডিয়ো সম্প্রতি নিজের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া। তবে সেই ভিডিয়োতে, রানু একা নন। তাঁর সঙ্গে গান গেয়েছেন উদিত নারায়ণ-সহ এক ঝাঁক বলিউড গায়ক-গায়িকা।

হিমেশের ছবিতে রানুর গাওয়া প্রথম গান সোশ্যাল ভাইরাল হতেই প্রশংসার পাশাপাশি ব্যঙ্গাত্মক মন্তব্যও ধেয়ে এসেছিল রানু মণ্ডলের উদ্দেশে। এক দল নেটিজেনের অভিযোগ, রানু মণ্ডল নাকি শুধু, ‘আ..আ..আ..’ করেন। তবে হিমেশের শেয়ার করা এই ভিডিয়োতে রীতিমতো গান করতে দেখা যাচ্ছে রানুকে। উদিত নারায়ণ, হিমেশ রেশমিয়া, পায়েল দেবের মতো বলিউড গায়কদের সঙ্গে গলা মিলিয়ে গান করছেন রানু।

নিজের ফেসবুক পোস্টে হিমেশ জানিয়েছেন, উদিত, রানু, পায়েল ও তাঁর গাওয়া ‘কে রাহি হ্যায় নজদিকিয়া’ গানটি ‘হ্যাপি, হার্ডি অ্যান্ড হীর’ ছবিরই একটি গান। তাঁর ছবির গানের জন্য বলিউডের এক ঝাঁক তারকা একজোট হওয়ায় নিজের আনন্দও গোপন করেননি হিমেশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর