ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

সুবিধাবঞ্চিত শিশুদের সাথে যা করলেন সানাই

২০১৯ অক্টোবর ০৪ ২০:২৪:০১
সুবিধাবঞ্চিত শিশুদের সাথে যা করলেন  সানাই

সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষালয় ‘ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুল’র ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণ করেছেন আলোচিত মডেল সানাই মাহবুব। বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে প্রতিষ্ঠানটিতে উপস্থিত হয়ে তিনি শিশুদের সাথে সময় অতিবাহিত করেন।

প্রতিষ্ঠানটিতে শিক্ষার্থীদের বিনা বেতনে পড়াশুনার পাশাপাশি খাদ্য, বস্ত্র, স্বাস্থ্য সেবা, বিনোদন, বৃত্তিসহ অন্যান্য সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালিত হয়ে আসছে। ২০০৮ সাল থেকে আর্তমানবতার সেবায় নিরলস কাজ করে চলছে সংস্থাটি।

ময়ূরপঙ্খীর ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণকালে সানাই জানান, শিক্ষার্থীদের শিক্ষা কাজ কাজ যাতে ঠিকভাবে পরিচালিত হয় তার জন্য যতটুকু সহযোগিতা করা সম্ভব আমি সহযোগিতা অব্যাহত রাখবো। দীর্ঘদিন ধরেই আমি সুবিধাবঞ্চিত শিশু আর নির্যাতিতা নারীদের নিয়ে কাজ করছি, একদম নিজের মতো করে। নিজের সাধ্যের মধ্যে থেকেই করছি। আর এই ধরণের কাজে সব সময় আমার মা আমাকে অনুপ্রাণিত করে।

কর্মসূচি সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ভাইস চেয়ারম্যান সাথী খান, ভাইস চেয়ারম্যান মো. হৃদয় রহমান, সেক্রেটারি নাভিদ চৌধুরী। এছাড়া আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক তাজিম তজ, প্রচার সম্পাদক সানজিদ ফরাজী, সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম, সদস্য আসমা।

সুবিধাবঞ্ছিত শিশুদের শিক্ষায় সমাজের বিত্তবানদের পাশে থাকতে আহবান জানান এবং তারুণ্য শক্তিকে ময়ূরপঙ্খীর পাশে থেকে দেশসেবায় এগিয়ে আসার আহ্বান জানান প্রতিষ্ঠানটির সভাপতি রুহিত সুমন। একইসাথে আরো সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা পেলে স্কুলটিরও শাখা বৃদ্ধিরও পরিকল্পনার কথা জানান তিনি।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর