ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

আবারো উধাও পরীমনি!

২০১৯ অক্টোবর ০৩ ১৬:৪৪:১৮
আবারো উধাও পরীমনি!

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সক্রিয় ছিলেন। এতে তিনি ব্যক্তিগত ও পেশাগত জীবনের নানা খুঁটিনাটি বিষয় নিয়মিতভাবে ভক্তদের সঙ্গে শেয়ার করতেন।

তাই এখানে তার ভক্ত ও অনুসারীর সংখ্যাও ব্যাপক। কিন্তু ফেসবুক নিয়ে বারবার ঝামেলা পোহাতে হচ্ছে এ অভিনেত্রীর। গেল মাসে হঠাৎ করে ডিজেবল হয়ে যায় পরীর ফেসবুক আইডি। এরপর ফিরে পেলেও আবারো ফেসবুক আইডিটি পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে পরীমণি বলেন, কয়েক দিন আগে আমার আইডিটি ডিজেবল হয়ে গিয়েছিল। কিন্তু তা পরে আবার ঠিক হয়ে যায়। আইডিটি ফিরে পাবার পর দুই এক দিন যেতে না যেতেই আবারো ডিজেবল হয়ে গিয়েছে।

আমার ফেসবুকে বন্ধু ও ভক্ত-অনুসারীদের মধ্যেও এটা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। অনেকেই মনে করছেন আমি হয়তো তাদের আনফ্রেন্ড করেছি কিংবা ব্লক করে দিয়েছি। কিন্তু না বর্তমানে আমার আইডিটি ডিজেবল আছে।

‘স্বপ্নজাল’ খ্যাত এ অভিনেত্রী আরো বলেন, ব্যক্তিগত আইডি না থাকলেও আমার ভেরিফায়েড ফ্যানপেজটি এখনো অ্যাকটিভ রয়েছে।পরীমনি সম্প্রতি নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র কাজ শেষ করেছেন।

ছবিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে সিয়ামকে। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এ ছবিতে আরো অভিনয় করছেন- চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে।


লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর