ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

হ্যাকারদের কবলে নাসিরের ফেসবুক

২০১৯ সেপ্টেম্বর ১৯ ২৩:৩২:১৭
হ্যাকারদের কবলে নাসিরের ফেসবুক

জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটার নাসির হোসেনের ফেসবুক আইডি ও পেজ হ্যাকিংয়ের শিকার হয়েছে। ১৯ সেপ্টেম্বর (বুধবার) ভোরে ঘটেছে এমন অনাকাঙ্খিত ঘটনা। প্রথমে নাসিরের নিজস্ব ব্যবহার করা ফেসবুক আইডি হ্যাক করা হয়।

এরপর সেই আইডি দিয়ে নাসিরের অফিশিয়াল ফেসবুক পেজের নিয়ন্ত্রণ নেয় হ্যাকাররা। আইডি ও পেজ উদ্ধারের চেষ্টা চলছে। উল্লেখ্য, নাসিরের এই পেজের ভক্তের সংখ্যা ছিল প্রায় ৭০ লক্ষ।

এদিকে হ্যাকিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন নাসির হোসেন। তিনি জানান, “আজ ভোরে আমার আইডি হ্যাক করে পাসওয়ার্ড এবং মোবাইল নম্বর পরিবর্তন করে ফেলে। তারপর আমার পেজের নিয়ন্ত্রণ নেয় হ্যাকাররা। “ ২০১১ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে অভিষেক হওয়া নাসির হোসেন পারফরম্যান্সের কারণে দ্রুতই জনপ্রিয়তা পান।

একসময় ‘ফিনিশার’ খেতাব নামের সাথে জুড়ে যায় এই ক্রিকেটারের। জনপ্রিয়তা ছুঁয়ে যায় আকাশচুম্বি। ২০১৫ সালের মে মাসে নাসিরের অফিশিয়াল ফেসবুকে পেজে ভক্তের সংখ্যা ছাড়িয়ে যায় ৩০ লক্ষ। সে সময় বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পেজে ভক্ত সংখ্যা ছিল ২২ লক্ষ।

নাসিরের পেজটি দেশের তৃতীয় জনপ্রিয় ফেসবুক পেজ ছিল। এরপর পারফরম্যান্সে ধারাবাহিকতা হারানোর ফলে জাতীয় দল থেকে ছিঁটকে যান নাসির। তবে নানাবিষয়ে আলোচনায় ছিলেন এই ক্রিকেটার। গত চার বছরে প্রায় ৪০ লক্ষ ফ্যান যুক্ত হয়েছে নাসিরের অফিশিয়াল ফেসবুক পেজে। ৭০ লক্ষ ভক্তসমৃদ্ধ এই ফেসবুক পেজটি ফিরিয়ে আনতে চেষ্টা করে যাচ্ছেন এই ক্রিকেটার।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর