ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

মহররমে যে বিশেষ কাজ টি করলেন নায়িকা পপি

২০১৯ সেপ্টেম্বর ১০ ১৭:১৬:১৩
মহররমে যে বিশেষ কাজ টি করলেন নায়িকা পপি

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির জন্মদিন মঙ্গলবার (১০ সেপ্টেম্বর)। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই নায়িকা এবারের জন্মদিনটিতে কোন আনুষ্ঠানিকতা রাখেননি, বরং রোযা রেখে দিনটি পার করছেন।

সকালে ‘কারাগার’ ছবির এই নায়িকা বলেন, এবার মহররমের দিনেই আমার জন্মদিন পড়েছে। তাই রোযা রেখেছি। জন্মদিনে কোনো আয়োজন রাখিনি। যেহেতু রোযা আছি, তাই সারাদিন কোনো কেকও কাটছি না। পরিবার ও সহকর্মীদের নিয়ে জন্মদিন পালন করতে চেয়েছিলাম। মহররমের দিন বলে ক্যানসেল করেছি।

জন্মদিন প্রসঙ্গে পপি বলেন, মানুষের ভালোবাসা ও সাপোর্টে আজ আমি পপি। জন্মদিনে সকলের শুভেচ্ছাবার্তা আমাকে সিক্ত করছে। আমি আবেগতাড়িত হচ্ছি। আমার মৃত্যুর পরেও যেন মানুষের এই ভালোবাসাটা অব্যাহত থাকে। এই ভালোবাসাই আমাকে আগামীতে আরও ভালো কাজের প্রেরণা যোগাচ্ছে। আমি মানুষের ভালোবাসার মর্যাদা রক্ষা করতে চাই কাজ দিয়ে।

খুলনার মেয়ে পপির মিডিয়াতে যাত্রা ১৯৯৫ সালে লাক্স-আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। চলচ্চিত্রে তার অভিষেক ঘটে ‘কুলি’ ছবিটির মধ্য দিয়ে। মনতাজুর রহমান আকবর পরিচালিত নিজের প্রথম ছবি দিয়েই দর্শকদের কাছে প্রিয় নায়িকা হয়ে ওঠেন পপি। এরপর একে একে প্রায় দেড়শরও বেশি ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মান্না, রিয়াজ, শাকিব খান, ফেরদৌসদের মতো নায়কদের সঙ্গে।

অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’ ও ‘গঙ্গাযাত্রা’ ছবির মাধ্যমে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ আরো বেশকিছু ছবিতে পুরস্কার পেয়েছেন পপি। এই চিত্রনায়িকা বর্তমানে দুটি ছবির কাজ করছেন। পাশাপাশি ছোটপর্দাতেও তাকে মাঝেমধ্যে পাওয়া যায় টেলিছবির মাধ্যমে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর