ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

ক্যান্সার সারিয়ে দেশে ফিরলেন ঋষি কাপুর

২০১৯ সেপ্টেম্বর ১০ ১০:৩৩:০৩
ক্যান্সার সারিয়ে দেশে ফিরলেন ঋষি কাপুর

মঙ্গলবার ভোররাতে দেশের মাটিতে পা রাখেন সেলিব্রিটি দম্পতি। সেই সময় তাঁদের মুখের হাসিই বলে দিচ্ছিল তাঁরা কতটা খুশি। দেশে ফিরে ভোর চারটে নাগাদ টুইটে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ঋষি কাপুর।

১১ মাস ১১ দিন পর দেশে ফিরলেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুর। নিউ ইয়র্কে ক্যানসারের চিকিত্‍‌সা শেষে সম্পূর্ণ সুস্থ হয়ে দেশের মাটিতে পা রাখলেন তিনি। স্ত্রী নীতু কাপুর তাঁকে নিয়ে ফিরেছেন। ঘরে ফিরে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা।

সোমবারই টুইট করে ঋষির দেশে ফেরার খবর জানান আর এক অভিনেতা অনুপম খের। ঋষি ও নীতু কাপুরকে শুভ যাত্রাও জানান তিনি। টুইটে অনুপম লেখেন, ‘প্রায় এক বছর পর তোমরা দেশে ফিরছ। আমি একই সঙ্গে ভীষণ খুশি আবার একটু খারাপও লাগছে। এখানে আমরা একসঙ্গে দারুণ সময় কাটিয়েছি। তার জন্যে অনেক ধন্যবাদ। তোমাদের ভীষণ মিস করব।’

মঙ্গলবার ভোররাতে দেশের মাটিতে পা রাখেন সেলিব্রিটি দম্পতি। সেই সময় তাঁদের মুখের হাসিই বলে দিচ্ছিল তাঁরা কতটা খুশি। দেশে ফিরে ভোর চারটে নাগাদ টুইটে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ঋষি কাপুর। তিনি লিখেছেন, 'বাড়ি ফিরলাম। ১১ মাস ১১ দিন পর। সবাইকে ধন্যবাদ।'

নিউ ইয়র্কে চিকিত্‍‌সা চলাকালীন ঋষির সঙ্গে দেখা করতে গিয়েছেন নানা সেলেব স্টার। কী ভাবে এই কঠিন সময় কাটিয়েছেন, সম্প্রতি তা একটি সাক্ষাত্‍‌কারে বর্ণনা করেছেন নীতু কাপুর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর