ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

স্ত্রীর প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরলেন অভিষেক

২০১৯ সেপ্টেম্বর ০৯ ২২:৫৩:৫৬
স্ত্রীর প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরলেন অভিষেক

ইশা অম্বানি-আনন্দ পিরমালের সঙ্গীতের অনুষ্ঠানে তাঁদের সম্পর্কের বরফ একটু একটু করে গলতে শুরু করে। এরপর আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে একসঙ্গে বসে মঞ্চে সন্তানদের উতসাহ দিতে শুরু করেন ঐশ্বর্য রাই বচ্চন এবং করিশ্মা কাপুর।

অভিষেক বচ্চনের প্রাক্তন বান্ধবীর উপর যে ঐশ্বর্যের আর কেনও ক্ষোভ বা রাগ নেই, তা সে দিনের ছবিতেই বেশ স্পষ্ট হয়ে যায়। যদিও অভিষেক বচ্চন এবং করিশ্মা কাপুরের সামনাসামনি কথা হয়েছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রাক্তন নিয়ে এবার স্ত্রীর পথকেই অনুসরণ করলেন অভিষেক বচ্চনও।

কি অবাক লাগছে শুনে? ভাবছেন সলমন খানের কথা বলা হচ্ছে? না সলমন নন, ঐশ্বর্যের অন্য এক প্রাক্তন অর্থাত বিবেক ওবেরয়ের সঙ্গে এবার সম্পর্কের শীতলতা কাটালেন অভিষেক বচ্চন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হন বচ্চনরা। বিগ বি-দের সঙ্গে ওই অনুষ্ঠানে দেখা যায় ওবেরয়দেরও। অর্থাত বঅমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের সঙ্গে সেখানে হাজির হন বিবেক ওবেরয় ও তাঁর বাবা সুরেশ ওবেরয়। সুরেশ ওবেরয়কে দেখে তাঁকে জড়িয়ে ধরেন অমিতাভ বচ্চন, সৌহার্দ্য বিনিময় হয় অভিষেকের সঙ্গেও। এরপরই বিবেক ওবেবয়কেও উষ্ণ আলিঙ্গন করেন জুনিয়র বচ্চন। বিবেকের স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়ের সঙ্গেও কথা বলেন তিনি।

যদিও ওই অনুষ্ঠানে ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যায়নি। তবে পুরনো কিছু না মনে করে এবার যে দুই পরিবারের মধ্যে উষ্ণ সম্পর্ক প্রত্যেকে বজায় রাখতে চান তাঁরা, তা ওই ঘটনা থেকই স্পষ্ট হয়ে যায়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর