ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

অনিশ্চিত প্রিয়াঙ্কার 'অন্দরকাহিনি'

২০১৯ সেপ্টেম্বর ০৮ ১৭:৪৫:৫৫
অনিশ্চিত প্রিয়াঙ্কার 'অন্দরকাহিনি'

সিনেমহলে উচ্চ প্রশংসিত প্রিয়াঙ্কা সরকার অভিনীত অর্ণব মিদ্যা পরিচালিত অন্দরকাহিনি। ইতোমধ্যে ঘুরে এসেছে বেশ কিছু ফেস্টিভ্যালও। মুক্তির আগেই ৩৬টি পুরস্কার রয়েছে এই সিনেমার ঝুলিতে। কথা ছিল ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

সেই মতো শুরু হয় প্রোমোশনও। কিন্তু শেষপর্যন্ত আইনি জটে মুক্তি অনিশ্চিত অন্দরকাহিনির। নেপথ্যে পরিচালক-প্রযোজক তরজা। আপাতত আদালতের স্টে অর্ডার রয়েছে ছবিটির উপরে।

ছবির প্রযোজক তরুণ রানা জানান,'২০১৬ তে তিনি যখন ম্যাডামের বিয়ে সিনেমার শ্যুটিং করছিলেন তখন তাঁর প্রোডাকশন হাউসে মার্কেটিং ম্যানেজার হিসেবে যোগ দেন অর্ণব। কিছুদিনের মধ্যেই অর্ণব ছবি বানানোর ইচ্ছে প্রকাশ করে। একই সঙ্গে জানায় বেশ কিছু শর্টফিল্ম এর আগে সে বানিয়েছে। তাই তার অভিজ্ঞতা রয়েছে।

তখন বাজেটের কারণে মাঝপথে বন্ধ হয়ে যায় ম্যাডামের বিয়ে ছবির শ্যুটিং।
অন্দরকাহিনির শ্যুটিং শেষ হলে অর্ণব তা বিভিন্ন ফেস্টিভ্যালে পাঠান। নানা কারণে অর্ণব সেই ফেস্টিভ্যাল গুলোতে উপস্থিত থাকতে পারেননি। তবে দাদাসাহেব ফালকে ফেস্টিভ্যালে অন্দরকাহিনি মনোনয়ন পেলে তিনি লক্ষ্য করেন এই সিনেমার প্রোযোজক হিসেবে নাম রয়েছে অর্ণবের'।

এমনকী ৬ সেপ্টেম্বর সিনেমা যে মুক্তি পাচ্ছে তিনি সেই খবরও জানতেন না। এরপরই তিনি আইনি নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নেন। ওদিকে অর্ণব জানিয়েছেন, তিনিও নোটিশ পেয়েছেন। আদালতে প্রমাণ করার মতো যথেষ্ঠ কাগজপত্র রয়েছে তাঁর হাতে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর