ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে মিম

২০১৯ সেপ্টেম্বর ০৭ ১১:৪২:০১
দীর্ঘদিন পর ক্যামেরার সামনে মিম

অনেকদিন পর দেশীয় সিনেমার ক্যামেরার সামনে দাঁড়ালেন বিদ্যা সিনহা মিম। ছবির নাম ‘পরান’।

৩ সেপ্টেম্বর থেকে ময়মনসিংহে এ ছবির শুটিং শুরু করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। এ ছবিতে অনন্যা নামে কলেজপড়ুয়া এক ছাত্রীর চরিত্রে অভিনয় করছেন মিম। তবে নিজের চরিত্র কিংবা ছবির গল্প প্রসঙ্গে এখনই বিস্তারিত বলতে নারাজ এ নায়িকা।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘এ ছবির গল্পটাও এক কথায় অসাধারণ। আমি একজন কলেজছাত্রীর ভূমিকায় অভিনয় করছি। প্রচণ্ড গরমের মধ্যে কষ্ট করে আন্তরিকতা নিয়ে কাজটি করছি। আমার বিশ্বাস ছবিটি দর্শকপ্রিয়তা পাবে। কারণ দর্শকের ভালোলাগার মতো গল্প যেমন আছে, আমরাও চেষ্টা করছি অভিনীত চরিত্রগুলো যথাযথভাবে ফুটিয়ে তুলতে।’ ময়মনসিংহ শহরের আশপাশেই শুটিং চলছে। ১৮ সেপ্টেম্বর পর্যন্ত এখানেই শুটিং করবেন মিম।

এদিকে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ ছবিটি। এতে তার বিপরীতে রয়েছেন আরিফিন শুভ। এ ছবি প্রসঙ্গে মিম বলেন, ‘প্রতিটি ছবিতেই শিল্পী, পরিচালকসহ পুরো ইউনিটই আসলে অনেক কষ্ট করে কাজ করেণ।

নিজের মেধার সর্বোচ্চটুকু দিয়েই কাজ করার চেষ্টা করেন। সাপলুডুর ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। ভালোলাগার অনেক কিছুই আছে এ ছবিতে।’ কিছুদিন আগে বিদ্যা সিনহা মিম প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন। এটিও প্রশংসিত হয়েছে বলে জানিয়েছেন তিনি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর