ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

সালমানের সঙ্গে, উত্তেজিত আলিয়া ভাট

২০১৯ আগস্ট ১৮ ২১:৫১:০৫
সালমানের সঙ্গে, উত্তেজিত আলিয়া ভাট

২০২০ সালকে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সব পাওয়ার বছর বললেও ভুল হবে না। এ বছরই তাঁকে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘ইনশাআল্লাহ’, করণ জোহর পরিচালিত ‘তাখত’ ও মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’ চলচ্চিত্রে।

হিন্দুস্তান টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, সুপারস্টার সালমান খানের বিপরীতে কাজ করতে যাচ্ছেন, এটি নিশ্চিত হওয়ার পর খুব উত্তেজিত হয়ে পড়েন আলিয়া ভাট। বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামাকে আলিয়া জানান, খুশিতে তিনি লাফাচ্ছিলেন।

আলিয়া ভাট বলেন, ‘মনে আছে, খুশিতে আমি লাফাচ্ছিলাম। আমি তখন শহরে ছিলাম না, দেশের বাইরে ছিলাম। একটি কাজ করছিলাম আমি। সেই মুহূর্তে কল পাই। বিস্তারিত জেনে আমি ঘরের এক কোণে চলে যাই এবং পাঁচ মিনিট ধরে লাফাতে থাকি। কেননা আমি ভীষণ উত্তেজিত ছিলাম।’ আলিয়া জানান, সিনেমাটির শুটিং আগামী সপ্তাহে শুরু হচ্ছে।

আলিয়ার সঙ্গে সালমানের প্রথম কাজ হলেও বানসালির সঙ্গে এটি তাঁর চতুর্থ কাজ। বানসালির সঙ্গে সালমান সর্বশেষ কাজ করেন ‘খামোশি’ ছবিতে। এর আগে ‘হাম দিল দে চুকে সনম’ ও ‘সাওয়ারিয়া’ ছবিতে কাজ করেন সালমান-বানসালি।

অবশ্য সালমানের সঙ্গে কাজ নির্ধারিত হওয়ার পর ব্যাপক নেতিবাচক প্রতিক্রিয়া পান আলিয়া। তাঁদের বয়সের ব্যবধান নিয়েও সমালোচনা হয়েছে বিস্তর। এর প্রতিক্রিয়ায় আলিয়া বলেন, ‘আমি কোনো সমালোচনার শিকার হইনি। আমার মনে হয়, বিতর্কও উত্তেজনার অংশ। তাহলে আমি কেন বিতর্কের শিকার হব না?’

‘এসব থাকা দরকার। এ নিয়ে আমি মোটেই বিরক্ত নই। আমার ধারণা, সালমান বা বানসালি স্যারও এসব নিয়ে বিরক্ত নন,’ যোগ করেন আলিয়া। বানসালি সম্পর্কে আলিয়া বলেন, ‘আমার মনে হয় তিনি ভালো সিনেমা উপহার দেওয়া নির্মাতা। তিনি এমন একজন মানুষ যাঁকে আমরা সবাই পছন্দ করি এবং আমার মনে হয়, তাঁর লক্ষ্য পূরণে আমাদের সহযোগিতা করা উচিত।’


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর