ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

গায়ে হলুদের অনুষ্ঠানে অভিনেতা ইরফানের সাথে মেহজাবিনের ঝগড়া

২০১৯ আগস্ট ১৭ ২৩:২৭:৫৩
গায়ে হলুদের অনুষ্ঠানে অভিনেতা ইরফানের সাথে মেহজাবিনের ঝগড়া

অবসরপ্রাপ্ত জেনারেল মঈন আহমেদের বড় মেয়ের বিয়ের আয়োজন চলছে। লাল নীল বাতি দিয়ে জমকালো ভাবে সাজানো হয়েছে বাড়ি। চলছে গায়ে হলুদের আয়োজন। আর এই অনুষ্ঠানে তুমুল ঝগড়া শুরু করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন ও ইরফান সাজ্জাদ।

গায়ে হলুদের অনুষ্ঠানে কেনো ঝগড়া বাধলো তাদের? দেখা যাবে হাসান রেজাউল পরিচালিত ‘প্রেম তুমি আমি’ নাটকে। অন ফোকাস প্রযোজিত ঈদের এই নাটকটিতে জুটি বেঁধেছেন ইরফান সাজ্জাদ ও মেহজাবিন।

হাসান রেজাউল জানালেন, রোমান্টিক সমসাময়িক গল্প নিয়ে নাটিকটি নির্মাণ করেছেন তিনি। কাব্য হাসানের গল্প থেকে ‘প্রেম তুমি আমি’র চিত্রনাট্য করেছেন হাসান রেজাউল নিজেই। নাটকে মেহজাবিনের চরিত্রটির নাম নিশি ও ইরফান সাজ্জাদের চরিত্রটির নাম কাব্য। এখানে নিশো চরিত্রে অভিনয় করেছেন ইভান সাইর।

নাটকটিতে দেখা যাবে, জেনারেল মঈন আহমেদের ছোট মেয়ে নিশি খুব দুষ্টু প্রকৃতির। তার পরিকল্পনা বড় বোনের হলুদের অনুষ্ঠানের দিন নাচ হবে। নিশির ছোট ফুফুর ছেলে কাব্যও এসেছে বিয়েতে। হলুদের আয়োজনে কী নাচ হবে তা নিয়ে নিশির সঙ্গে তর্ক বাধে কাব্যর।

এদিকে বরের বাবা মেজর দাউদ হালদার নিশিকে দেখে পছন্দ করে ফেলে তার ছোট ছেলে নিশোর জন্য, আর সবার সামনে ঘোষণা দিয়ে দেয় দুদিন পরে একই সঙ্গে দুজনের বিয়ে হবে। কিন্তু নিশি মনে মনে রাজি নয়। তার পর কী হয়? নাটকেই দেখতে হবে।

নাটকটিতে আরও অভিনয় করেছেন সহিদ উন নবী, সুরভী সামরিন, ফকরুল বাসার মাসুম, ওয়ালিউল হক রুমী প্রমুখ। আজ ঈদুল আযহার পঞ্চম দিনে চ্যানেল আইতে রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটকটি ।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর