ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

বাংলা নাটকে প্রথমবার হলিউড সুপার হিরো

২০১৯ আগস্ট ১৭ ২৩:১৩:৫১
বাংলা নাটকে প্রথমবার হলিউড সুপার হিরো

বাংলাদেশে প্রথমবারের মতো হলিউড সুপার হিরো ক্যারেক্টার নিয়ে নির্মিত হয়েছে বাংলা নাটক। খুব অল্প সময়ের জন্য হলেও ঈদের এই বিশেষ ‘অ্যাভেঞ্জারস অ্যান্ড দ্যা গ্রেট লুজার' নাটকের মধ্যে দিয়ে স্ক্রিনে দেখা যাবে, স্পাইডার ম্যান, আয়রন ম্যান, সুপার ম্যান ও ফ্ল্যাশকে।

ঈদের ষষ্ঠ দিন ( আজ শনিবার) রাত ১১ টা ৪৫ মিনিটে এনটিভি’তে প্রচারিত হবে নাটকটি। এটি রচনা করেছেন এস এম সালাহউদ্দিন এবং পরিচালনা করেছেন তরুণ নির্মাতা তানিম শাহরিয়ার। হোয়াইট ব্যালেন্স এর ব্যানারে নাটকটি প্রযোজনা করেছে ঘাস ফড়িং মিডিয়া। ব্যাতিক্রমধর্মী কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও তাসনুভা তিশা। এছাড়াও রয়েছেন মোমেনা চৌধুরী, সিয়াম নাসির, অবিদ রায়হান, আখন্দ জাহিদ।

হাবাগোবা স্বভাবের ভীতু ছেলেটি যে কিনা তেলাপোকা, কুকুর দেখে দৌড়ে পালায়। একা রাস্তা পাড় হতে পারে না। তার প্রেমিকার হাত ধরা দূরের কথা ভালবাসার কথা বলাতে পর্যন্ত সাহস পায় না। সে একসময় সুপার হিরো পাওয়ার পেয়ে যায়। এরপরও সে সাহসী হয়ে উঠতে পারে না। একের পর এক প্রতিকূলতার মধ্য দিয়ে বাস্তবতার সম্মুখীন হয়। এভাবেই এগুতে থাকে কমেডি ধাঁচের রোমান্টিক নাটক ‘অ্যাভেঞ্জারস অ্যান্ড দ্যা গ্রেট লুজার’।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর