ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

সর্বনাশ হয়ে গেলো অভিনেত্রী ঊর্মিলার

২০১৯ আগস্ট ১৬ ১৬:২৪:৫২
সর্বনাশ হয়ে গেলো অভিনেত্রী ঊর্মিলার

ফেসবুক নিয়ে বেশ বিড়ম্বনায় আছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। তার Urmila Srabanti Kar এ নামের আইডি থেকে বিভিন্নজনকে আজে বাজে মেসেজ পাঠানো হচ্ছে। উর্মিলা বলেন, আমার পুরোনো ফেসবুক আইডি হ্যা'কড হয়েছে বেশ কয়েকদিন আগে। হ্যা'কার এখন সেই আইডি থেকে আজেবাজে মেসেজ পাঠাচ্ছে। বিষয়টি আমাকে বেশ বিব্রতকর পরিস্থিতির মধ্যে ফেলেছে।

ঊর্মিলা শ্রাবন্তী কর নামের ওই আইডি হ্যা'কড হওয়ার নতুন আইডি কর অনামিকা নামে। এই নামের আইডিই এখন চালাচ্ছেন উর্মিলা। তবে পুরো আইডি হ্যা'কড হওয়ায় অনেকের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে যায় তার। কারণ ওই আইডির মাধ্যমেই ব্যক্তিগত ও পেশাগত যোগাযোগ রক্ষা করতেন। অনেকদিন ধরেই এই আইডিটি তার হাতছাড়া। এখন সেটা হ্যা'কারের দখলে। বিষয়টে পুলিশের সাইভার ক্রাইমের বিভাগের কাছে জানানো হয়েছে। তারা শিগগিরই এটার সুরাহার আশ্বাস দিয়েছেন বলে জানান উর্মিলা।

পুরোনো আইডি থেকে অনেকের কাছে টাকা-পয়সাও চাইছেন বলে জানালেন এ অভিনেত্রী। তিনি বলেন, এটা তে হ্যা'কারের হাতে এটা অনেকেই জানেন না। ফলে আজে বাজে মেসেজ পেয়ে আমাকে ভুল বোঝছেন তারা। মেসেজে বিরক্ত ও বিব্রত হয়ে আমাকে ফোনও দিচ্ছেন। তাই পুরোন আইডিটি থেকে সাবধান থাকার জন্য আহবান জানিয়েছেন তিনি।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর