ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

দেখে নিন, বলিটাউনের হেভিওয়েটদের ফিল্ম প্রতি পারিশ্রমিক কত

২০১৯ আগস্ট ১০ ২২:২৭:১৬
দেখে নিন, বলিটাউনের হেভিওয়েটদের ফিল্ম প্রতি পারিশ্রমিক কত

সোনাক্ষী সিনহা-- ফিল্ম প্রতি নিয়ে থাকেন -৬ কোটি। সোনাক্ষী সিনহা-- ফিল্ম প্রতি নিয়ে থাকেন -৬ কোটি। বিদ্যা বালন--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ৬-৭ কোটি বিদ্যা বালন--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ৬-৭ কোটি। প্রিয়াঙ্কা চোপড়া--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ৪-৬ কোটি প্রিয়াঙ্কা চোপড়া--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ৪-৬ কোটি।

অনুষ্কা শর্মা--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ৭-৯ কোটি অনুষ্কা শর্মা--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ৭-৯ কোটি। কঙ্গনা রানাওয়াত--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ১১ কোটি কঙ্গনা রানাওয়াত--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ১১ কোটি। দীপিকা পাড়ুকোন--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ১৫ কোটি! ব্র্যান্ড এনডর্সমেন্টের অঙ্ক ৮ কোটি। এই মুহূর্তে পারিশ্রমিকের অঙ্কে দীপিকাই বলিটাউনের অভিনেত্রীদের মধ্যে সব থেকে উপরে 'রাজ' করছেন দীপিকা পাড়ুকোন--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ১৫ কোটি!

ব্র্যান্ড এনডর্সমেন্টের অঙ্ক ৮ কোটি। এই মুহূর্তে পারিশ্রমিকের অঙ্কে দীপিকাই বলিটাউনের অভিনেত্রীদের মধ্যে সব থেকে উপরে 'রাজ' করছেন দীপিকা পাড়ুকোন--ফিল্ম প্রতি নিয়ে থাকেন ১৫ কোটি! ব্র্যান্ড এনডর্সমেন্টের অঙ্ক ৮ কোটি। এই মুহূর্তে পারিশ্রমিকের অঙ্কে দীপিকাই বলিটাউনের অভিনেত্রীদের মধ্যে সব থেকে উপরে 'রাজ' করছেন


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর