ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

সুখবর দিলেন হৃদয় খানের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী সুজানা

২০১৯ আগস্ট ০৭ ১৯:৫৭:০১
সুখবর দিলেন হৃদয় খানের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী সুজানা

নিজের ফ্যাশন হাউজের ব্যবসা ও ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। দেশ-বিদেশে তাকে ছুটতে হয় ব্যবসার পণ্য সংগ্রহ করতে। স্বাভাবিকভাবেই আড়াই বছর ধরে শোবিজ থেকে দূরে সরে ছিলেন।

সেই বিরতি কাটিয়ে জনপ্রিয় এ তারকা আবার ফিরলেন নাটকে। নির্মাতা মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘থাকো মেঘ হয়ে’ নামে একটি নাটকে অভিনয় করেছেন সুজানা। ঈদের জন্য নির্মিত এ নাটকে তার বিপরীতে অভিনয় করছেন ইরফান সাজ্জাদ। পাশাপাশি চঞ্চল চৌধুরীর বিপরীতে আবু হায়াত মাহমুদ পরিচালিত একটি নাটকেও সুজানা অভিনয় করেছেন। দুটি নাটকই আসন্ন ঈদে দুটি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন সুজানা।

সুজানা বলেন, “ব্যবসা প্রতিষ্ঠানের জন্য দুটো বছর অনেক প্রেসার গেছে। এতো চাপের মধ্যে ছিলাম যে কাজ করার সময় পাইনি। অনেকের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে পারিনি। তবে এর মাঝে বালাম ভাইয়ের সঙ্গে ‘হঠাৎ’ নামে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলাম। সেটি বেশ ভালো লেগেছিল। খুব ভালো সাড়া পেয়েছি।”

তখন ইচ্ছা ছিল কিছু নাটকেও কাজ করি। কিন্তু সেই সুযোগটা আর হয়ে ওঠেনি। অবশেষে এবার পেরেছি। আশা করি দুটি নাটকই দর্শকের ভালো লাগবে। সুজানা আরও বলেন, “আমি যখন যে কাজটা করি খুব সিনসিয়ারলি করার চেষ্টা করি। একসঙ্গে একাধিক কাজে মনোযোগ দিতে পারি না। এখন আমার ‘সুজানাস ক্লোজেট’ মোটামুটি সবাই চেনে জানে। কিছু কাস্টমার ফিক্সড হয়েছে। ঈদে অনেকগুলো কাজের অফার এসেছিল। ইফতেখার ফাহমিও আমাকে কাজে ডেকেছিল “

তখন আমি ইউরোপে ছিলাম। সেজন্য ডেট মিলাতে পারিনি। বেছে বেছে এই দুটো কাজ করছি। মানহীন কাজ নয়, ঈদের পর ভালো কাজ পেলে আবার নিয়মিত নাটকে কাজ করবো। সর্বশেষ বন্ধু ইফতেখার আহমেদ ফাহমির পরিচালনায় একটি নাটকে কাজ করেছিলেন সুজানা।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর