ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

আমার নামে চ্যানেল করেছি : সালমা

২০১৯ আগস্ট ০৩ ০১:১৩:৩৬
আমার নামে চ্যানেল করেছি : সালমা

বেশ কিছুদিন লন্ডনে থাকার পর জনপ্রিয় ফোক সংগীতশিল্পী মৌসুমি আক্তার সালমা এখন ঢাকায়। কিছুদিনের বিরতি শেষে ফের গানে মনোযোগী হয়েছেন তিনি। বর্তমানে নতুন কিছু গান করছেন। সালমা ‘সালমা মিউজিক’ নামে একটি ইউটিউব চ্যানেলে করেছেন সালমা। এ চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করছেন। এর বাইরে অন্য কোম্পানি থেকেও গান করছেন। সালমা বলেন, বিভিন্ন ঝামেলার পরও আমি একজন সংগীতশিল্পী। তাই গানটা চালিয়ে যেতে চাই সবসময়।

আমার শ্রোতাদের নিরাশ করতে চাই না। আর সে কারণেই নতুন গানে মনোযোগী হয়েছি। সম্প্রতি আমার গাওয়া ‘কে যে কখন’ ও ‘আউলা প্রেম’ গান দুটি প্রকাশ হয়েছে। সাড়াও ভালো মিলেছে। আমি শ্রোতাদের প্রতি কৃতজ্ঞ। এদিকে সালমা বেশ কিছু নতুন গানের কাজ শেষ করেছেন ইতিমধ্যে। এ গানগুলো মিউজিক ভিডিও করে নির্দিষ্ট সময় পর পর প্রকাশ করবেন বলে জানালেন।

সালমা বলেন, আমি এরইমধ্যে আমার নামে চ্যানেল করেছি। নিজের গানগুলো সুন্দর করে শ্রোতাদের কাছে পৌঁছাতেই এ উদ্যোগ নিয়েছি। পাশাপাশি অন্য অডিও কোম্পানির কাজও করবো। সে লক্ষ্যে কয়েকটি নতুন গানের কাজ শেষ করেছি। এ গানগুলোর কথা, সুর ও সংগীত করেছেন একেকটি একেকজন। তাই গানে বেশ ভ্যারিয়েশন পাবেন শ্রোতারা। এগুলোর মিউজিক ভিডিও করবো খুব শিগগিরই। ইচ্ছে আছে আসছে ঈদে অন্তত একটি গান প্রকাশের। আর বাকি গানগুলোও নির্দিষ্ট সময় পর পর প্রকাশ করবো। আমার বিশ্বাস নতুন গানগুলোও শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর