ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

অবশেষে হানিমুনে নুসরাত-নিখিল

২০১৯ জুলাই ৩১ ২২:০২:৫০
অবশেষে হানিমুনে নুসরাত-নিখিল

কলকাতার আলোচিত নায়িকা নুসরাত জাহান। বিয়ের পর থেকে একের পর কাজ- সাংসদ হিসাবে শপথ নেওয়া থেকে নানান কাজে ভীষণ ব্যস্ততার মধ্যেই কেটেছে নুসরাতের। মাস দেড়েক আগে বিয়ে করলেও মধুচন্দ্রিমার সময় মেলেনি। এবার ফুরসত পেয়েই উড়াল দিলেন। প্রথমে কলকাতা থেকে মুম্বাই, সেখান থেকেই চূড়ান্ত গন্তব্যে উদ্দেশে রওয়ানা দেন নুসরাত-নিখিল। তাদের সোশ্যাল মিডিয়া থেকেই জানা গেছে মরিশাস যাওয়ার খবর।

মঙ্গলবার মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘুম চোখে উড়োজাহাজের জন্য অপেক্ষা করেছিলেন অভিনেত্রী। তার আগে কলকাতা বিমানবন্দরে খোশমেজাজে ধরা পড়েন নুসরাত ও নিখিল। সেই সবের পাশাপাশি উড়োজাহাজের রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নুসরাত। ছিলো উড়োজাহাজের টিকিটের ছবিও।

১৯ জুন তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বিয়ে করেন নুসরাত-নিখিল। সে দিন নায়িকার পরনে ছিল লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়না। নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাগড়ি। গলায় সবুজ হার। সেই সব ছবি কয়েক দিন ইন্টারনেটেও ঘুরে বেড়িয়েছে। কলকাতার ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় আয়োজনের বিয়ে বলে কথা!


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর