ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

এইমাত্র শেষ হলো বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ, দেখেনিন ফলাফল

২০১৯ জুলাই ২৬ ২৩:১৬:১২
এইমাত্র শেষ হলো বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ, দেখেনিন ফলাফল

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আজ মাঠে নামে বাংলাদেশ। টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩১৪ রান করে শ্রীলঙ্কা। ৩১৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের।

রানের খাতা না খুলেই মালিঙ্গার দুর্দান্ত ইয়র্কারে বোল্ড হয়ে ফিরেন তামিম। এরপর সৌম্যর সঙ্গে দলের হাল ধরেন মিঠুন। কিন্তু ব্যক্তিগত ১০ রানে প্রদীপের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে সাঝঘরে ফিরেন মিঠুন। এরপর ১৫ রান করে মালিঙ্গার ইয়র্কারে সাঝঘরে ফিরেন সৌম্য।

সৌম্যর ফেরার পর লাহিরুর বলে জয়সুরিয়াকে ক্যাচ দিয়ে ৩ রান করে ফিরেন মাহমুদউল্লাহ। এরপর ব্যাট হাতে দলের হাল ধরেন সাব্বির ও মুশফিক। ৪২ বলে ৭ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন সাব্বির।

কিন্তু ৬০ রান করে ধনাঞ্জয়ার বলে ফার্নান্দোর হাতে তালুবন্ধি হয়ে ফিরেন সাব্বির। এরপর ৬১ বলে ৪ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন মুশফিক। ১২ রান করে ভুল বোঝাবোঝিতে রান আউটের শিকার হয়ে ফিরেন মোসাদ্দেক। এরপর ধনাঞ্জয়ার বলে মেন্ডিসের হাতে ক্যাচ দিয়ে ২ রান করে ফিরেন মিরাজ। এরপরে একে একে আউট হতে থাকেন মুশফিক, শফিউল, রুবেলরা। আর এই ম্যাচেই বাংলাদেশকে ৯১ রানে হারিতেছে শ্রীলঙ্কা।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর