ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

বরগুনার আলোচিত সেই মিন্নির চরিত্রে অভিনেত্রী শখ

২০১৯ জুলাই ২১ ২০:০৯:৫২
বরগুনার আলোচিত সেই মিন্নির চরিত্রে অভিনেত্রী শখ

বরগুনায় রাস্তায় প্রকাশ্যে খু’ন’ হওয়া রিফাত শরীফ, তার স্ত্রী’ মিন্নি ও হ’ত্যা’কারী নয়ন ব’ন্ডকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে নাট’ক ‘দোটানায়’। মাহতাব হোসেনের গল্প ও শামীমুল ইস’লাম শামীমের চিত্রনাট্যে এটি নির্মাণ করতে যাচ্ছেন আকাশ নিবির। নাট’কে নি’হ’ত রিফাত শরীফের চরিত্রে অ’ভিনয় করবেন অ’ভিনেতা সজল, স্ত্রী’ আয়েশা সিদ্দিকা মিন্নির ভূমিকায় দেখা যাবে মডেল-অ’ভিনে’ত্রী আনিকা কবির শখকে। আর নয়ন ব’ন্ড হবেন কলকাতার সংগীতশিল্পী রাকিব চৌধুরী।

আগামী ২৭ জুলাই ঢাকায় এর শু’টিং শুরু হবে। পরিচালক আকাশ নিবি’র বলেন, ‘আগামী ২৭ তারিখ আম’রা শুটিং শুরু করবো। এরই মধ্যে আম’রা অ’ভিনয় শিল্পীদের সঙ্গে চূড়া’ন্ত আলোচনা করেছি। এতে আর কিছু চমক থাকবে। নাট’কের একটি চরিত্রে অ’ভিনয় করবেন জনপ্রিয় অ’ভি’নেতা ডিএ তায়েব। সঙ্গে আরও একজন জনপ্রিয় অ’ভি’নেত্রী আছে। নাম এখনই প্র’কাশ করতে চাই না।’

ইতিপূর্বে বিচারাধীন বিষয় নিয়ে নাট’ক, সিনেমা বানানোর ওপর আইনের নিষেধাজ্ঞার কারণে অনেক কাজই ব’ন্ধ হয়ে গেছে। বরগুনায় চা’ঞ্চল্য’কর রিফাত শরীফ হ’ত্যার ঘটনাটিও ঠিক সে রকম। এ বিষয়ে নাট’ক নির্মাণের ক্ষেত্রে মা’মলার ত’দন্ত ক’র্মক’র্তা কিংবা সংশ্লিষ্ট কারো অনুমতি নিয়েছেন কিনা- জানতে চাইলে আকাশ নিবির বলেন, ‘না, আসলে নাট’কটি নির্মিত হবে বরগুনার ঘটনার আদলে।

গল্পটা আম’রা সাজিয়েছি অন্যভাবে। ঘটনার আড়ালে অনেক সত্যই ধামাচাপা পরে যায়। তেমনই কিছু ঘটনা এতে উঠে আসবে। তাছাড়া এতে সামাজিক যোগাযোগের মাধ্যমে উঠে আসা কিছু চিত্রও তুলে ধ’রা হবে।’ জানা গেছে, এন. আর. মিডিয়ার নিবেদনে নাট’কটি প্রযোজনা করছে চৌধুরী এন্টারটেইনমেন্ট। আগামী কোরবানি ঈদে ‘দোটানায়’ নাট’কটি প্রচার হবে একুশে টিভিতে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর