ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬

যার সাথে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান

২০১৯ জুলাই ২১ ০০:৪৭:৪২
যার সাথে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান

গতকালই বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের প্রথম সিনেমা মুক্তি পেয়েছে। ‘লায়ন কিং’-এর হিন্দি ভার্সন ‘সিম্বা’য় ডাবিং করেছেন এ তারকাসন্তান। মুফাসা চরিত্রে কণ্ঠ দিয়েছেন। ট্রেইলার ও টিজার বেশ প্রশংসা পেয়েছে। নেটিজেনদের মত, একেবারে বাবার মতো হয়েছেন আরিয়ান।

বিশ্বজুড়ে অগণিত ভক্ত রয়েছে শাহরুখ খানের। অসংখ্য নারীর স্বপ্নের পুরুষ ‘রোমান্সের রাজা’ খ্যাত এ অভিনেতা। গত তিন দশক তুমুল জনপ্রিয়তা উপভোগ করেছেন শাহরুখ। আর তাঁর বড় ছেলে আরিয়ান খান এখন মনোযোগের কেন্দ্রে। সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সক্রিয় না হলেও অসংখ্য অনুরাগী তাঁর। এবার ভিন্ন কারণে শিরোনাম হলেন আরিয়ান।

নারীকুলে বাবার মতোই জনপ্রিয় আরিয়ান খান। তবে ভক্তদের হৃদয় ভেঙে দিয়ে এক মেয়ের প্রেমে পড়েছেন এ স্টার কিড। সাম্প্রতিক খবর, লন্ডনের এক ব্লগারের সঙ্গে প্রেম করছেন আরিয়ান। ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের প্রতিবেদন জানিয়েছে, মা গৌরী খান ওই মেয়ের সঙ্গে দেখাও করেছেন। মেয়েটিকে দেখে পছন্দও হয়েছে তাঁর।

তারকা বাবার মতোই আরিয়ান খান বিশেষ ভাবমূর্তি নিয়ে বেড়ে উঠেছেন। বাবার মতোই আরিয়ান ফ্যাশন-সচেতন। বলিউডে তাঁর অভিষেক নিয়ে বহুদিন ধরেই কানাঘুষা চলছে। তবে শাহরুখ খান জানিয়েছেন, অভিনয়ে আগ্রহ নেই আরিয়ানের। তিনি চলচ্চিত্র নির্মাণ নিয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা করছেন। চিত্রপরিচালনায় আগ্রহ তাঁর।

কিছুদিন আগে খবর বেরোয়, হলিউডের একটি সুপারহিরো সিনেমায় অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন আরিয়ান খান। এর আগে গুঞ্জন ছিল, আরিয়ানের ধ্যানজ্ঞান চলচ্চিত্র নির্মাণ। পারিবারিক সুহৃদ করণ জোহরের ইতিহাস-আশ্রিত সিনেমা ‘তাখত’ দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে আরিয়ানের। এ সিনেমায় করণের সহযোগী পরিচালক হিসেবে আবির্ভূত হবেন এ স্টার কিড। এরপর অবশ্য অগ্রগতি জানা যায়নি।

অন্যদিকে, শাহরুখের মেয়ে সুহানা খান সদ্য যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক শেষ করেছেন। এবার নিউইয়র্কে সিনেমা নিয়ে পড়াশোনা করতে যাবেন। বেশ কয়েকটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, শোবিজে ঢুকতে তীব্র আগ্রহী সুহানা। তবে লেখাপড়া শেষ করলেই কেবল অভিষেক হবে, আগে নয়।

সম্প্রতি, আরিয়ান, সুহানা ও ছোট ছেলে আব্রামকে নিয়ে মালদ্বীপে অবসর বিনোদনে গিয়েছিলেন সুপারস্টার শাহরুখ খান। শাহরুখকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় দেখা গেছে। তবে বক্স অফিসে সুপারফ্লপ হয়েছে ছবিটি। এ অভিনেতা বলেছেন, আপাতত কোনো সিনেমার সঙ্গে জড়াতে চান না। পরিবারের সঙ্গে সময় কাটাতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন। সূত্র : ইন্ডিয়া টুডে


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর