ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

যে কারণে শাকিবের সিনেমায় থাকছেন না মৌসুমী-আমিন খান

২০১৯ জুলাই ১৯ ০০:৩০:০৫
যে কারণে শাকিবের সিনেমায় থাকছেন না মৌসুমী-আমিন খান

জনপ্রিয় নায়ক শাকিব খান ‘আগুন’ নামে নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। এই ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধবেন নবাগত জাহারা মিতু। এই ছবির মাধ্যমেই তিনি অভিষিক্ত হবেন ঢালিউডে। তবে এই ছবিতে আরও একটি জুটি হিসেবে অভিনয় করার কথা ছিল অনেক সিনেমার সফল জুটিআমিন খান ও মৌসুমী।

কিন্তু হঠাৎ করেই জানা গেল এই দুই তারকা অভিনয় করছেন না এই ছবিটিতে। গণমাধ্যমে ঘটনার সত্যতা স্বীকার করেছেন ছবির পরিচালক বদিউল আলম খোকন। তিনি জানান, ছবির গল্প বদলে যাওয়ায় আমিন খান ও মৌসুমী এখানে অভিনয় করছেন না।

খোকন বলেন, ‘যে গল্প নিয়ে ছবিটি করার কথা ছিলো তাতে অনেক পরিবর্তন এসেছে। যার ফলে আমিন খান ও মৌসুমীর অভিনয় করার কথা থাকলেও সেটা হচ্ছে না। তারা এই ছবির অংশ হলে সেটা খুবই দারুণ হতো। কিন্তু বাধ্য হয়েই সিদ্ধান্ত বদলাতে হলো।’ এদিকে ছবিটিতে অভিনয় না করলেও এর জন্য শুভকামনা জানিয়েছেন চিত্রনায়ক আমিন খান।

তার মতে, সিনেমার ক্রান্তিলগ্নে প্রতিটি সিনেমার জন্যই সবার শুভকামনা রাখা উচিত। আজ বৃহস্পতিবার দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজনায় ‘আগুন’ ছবির শুটিং শুরু হওয়ার কথা। তবে নির্ধারিত সময় শুটিং শুরু হবে কি না তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। বেশ কিছু কাজ এখনো গুছিয়ে নিতে পারেনি এ ছবির টিম।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর