ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

মিন্নির ফেসবুক ম্যাসেঞ্জারে লুকিয়ে আছে ‘রিফাত হ*ত্যার সব কিছু , দেখুন নিজের চোখেই

২০১৯ জুলাই ১৮ ১২:৪৩:২২
মিন্নির ফেসবুক ম্যাসেঞ্জারে লুকিয়ে আছে ‘রিফাত হ*ত্যার সব কিছু , দেখুন নিজের চোখেই

বরগুনায় দিনদুপুরে প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামীকে কু*পি*য়ে হ*ত্যা*র ঘটনায় তোলপাড় চলছে সারাদেশে। এ ঘটনায় চন্দন নামে এক আসামিকে গ্রে*ফতার করেছে পুলিশ। তবে এখনো নয়ন বন্ড ও রিফাত ফরাজীসহ বেশ কয়েকজন পলাতক রয়েছে। নি*হত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে একটি হ*ত্যা* মা*মলা করেছেন।

আসামিরা যেন দেশ ছেড়ে পালাতে না পারে সে বিষয়ে পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছে হাইকোর্ট। ঘটনার পর থেকে মিন্নির ফেসবুকে ঢু মা*রছেন অনেকেই। মিন্নির তার ফেসবুকে সর্বশেষ স্ট্যাটাস দিয়েছেন ৭ মে। সেখানে তিনি লিখেছেন- ‘তোরে ভুলে যাওয়ার লাগি আমি ভালোবাসিনি সব ভেঙ্গে যাবে এভাবে ভাবতে পারিনি তুই ছাড়া কে বন্ধু হায় বুঝে আমার মোন তুই বিহনে আর এ ভুবনে আছে কে আপন???

তার এই পোস্টটি এখন পর্যন্ত ৫শ’র অধিক শেয়ার এবং চার হাজারের বেশিজন মন্তব্য করেছেন। সেই সঙ্গে ফেসবুকে খু*নি নয়নের সঙ্গে মিন্নির একটি কথোপকথনের স্ক্রীনশট পাওয়া গেছে। যেখানে কোনো একটি বিষয় নিয়ে নয়নকে সরি ‘Sorry Jan’ বলেছেন।জবাবে নয়ন লিখেছেন-নো সরি..এগুলো আমার প্রাপ্য। মিন্নি-নয়নের এই কথোপকথন মিডিয়ায় প্রকাশের পর অনেকেই নানা রকম মন্তব্য করেছেন। এরমধ্যে বেশিরভাগ মন্তব্যেই মিন্নিকে দোষারোপ করা হয়েছে।

দিদার হোসেন নামের একজন লিখেছেন- একটা জিনিস মাথায় ঢুকছে না,,ছেলেটাকে এতো আঘাত করল কিন্তু মেয়ের গায়ে কোনো আঘাত করার চেষ্টাও করলো না! সাইফুল ইসলাম সাকিব লিখেছেন- একেতো মেয়েটা বিধবা হল, তার উপর সমাজের কিছু মানুষ তাকে ডাইনী বানাতে ব্যস্ত। শুধু সন্দেহের উপর ভিত্তি করে কাউকে এতবড় অপবাদ দেয়া কোন ধরনের নৈতিকতা ??

মেয়েটার হয়তো খু*নীর সাথে বিয়ের পূর্বে প্রেম ছিল । হয়তো আরো বেশি কিছু। কিন্তু যারা এই মেয়েটাকে ডাইনী বানাতে মরিয়া তাদের নিজেদের জীবনে তাকালে হয়তো আরো বেশী প্রনয়ের কাহিনী পাওয়া যাবে। আরে ভাই সুষ্ঠ তদন্ত হলে এমনিতেই বেরিয়ে আসবে কে বা কারা জরিত ছিল।

ইশমাত তাসকিরা লিখেছেন- এই মুহূর্তে আপুটার কাটা গায়ে লবনের ছিটা না দেওয়াই ভালো! আরিফ খান লিখেছেন-সব কিছু লুকিয়ে আছে ওই মেয়ের ফেসবুক ম্যাসেঞ্জারে। রাইসান ইভান নয়ন লিখেছেন-সবাই যতই গালাগালি করি কিন্তু আমার কথা হল যে, এই ভাইটার কী দুষ ছিল! যার জন্য এভাবে থাকে খু*ন হতে হল, সত্যটা জানার পর নিজের ভেতর অনেক রাগ হচ্ছে যে মেয়েটা পেলে হয়ত আর একটা খুন ওকে করে ফেলতাম! মেয়েটার কমেন্ট আর নয়ন বন্ড এর সাথে পিক তুলা এসব কী!! পরিশেষে বলি, আল্লাহ রিফাত ভাইকে জান্নাত বাসি করুন!আমিন। সূত্র: ইন্টারনেট


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর