ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

নায়ক সিয়ামকে দেখতে শুটিংস্পটে রাজ্যের ভিড়

২০১৯ জুলাই ১৭ ২২:০৩:৩৮
নায়ক সিয়ামকে দেখতে শুটিংস্পটে রাজ্যের ভিড়

চিত্রনায়ক সিয়াম আহমেদ তার ক্যারিয়ারের পঞ্চম ছবি ‘বিশ্ব সুন্দরী’-এর কাজ শুরু করেছেন সোমবার (১৫ জুলাই)। নরসিংদীর শিবপুর এলাকায় চয়নিকা চৌধুরী পরিচালিত এ ছবির কাজ চলছে। সেখানে সিয়াম শুটিং করছেন জেনে তাকে একনজর দেখার জন্য এলাকার স্কুল কলেজের শিক্ষার্থীসহ ভিড় জমিয়েছেন রাজ্যের মানুষ!

সিয়ামের ফেসবুকে পোস্ট করা ২ মিনিটের বেশি একটি ভিডিও থেকে এমনটা দেখা গেছে। ভিডিওতে দেখা যায়, শুটিংরুম থেকে বের হয়ে আসছেন চিত্রনায়ক সিয়াম। আর তাকে এক নজর দেখতে বাইরে অপেক্ষা করছে শত শত শিক্ষার্থী ও গ্রামবাসী। সিয়ামকে বেরিয়ে আসতে দেখেই শিক্ষার্থীরা হইচই শুরু করে।

তার দিয়ে ঘেরা দেয়ালের ওপার থেকে হইহুল্লোড় আর চিৎকার চেঁচামিচি করে পুরো পরিবেশ মুহূর্তে জমজমাট করে তুলে উপস্থিত জনতা। তার মাঝখান দিয়েই শোনা যায়, নির্মাতা চয়নিকা চৌধুরীর কণ্ঠস্বর শোনা যায়। যিনি আগত সিয়াম ভক্তদের উদ্দেশ্যে সিয়াম ও ‘বিশ্ব সুন্দরী’র জন্য আশীর্বাদ চাইছেন!

এসময় উৎসুক শিক্ষার্থী ও গ্রামবাসীর ভিড় ঠেকাতে সেখানে কয়েকজন পুলিশকেও দেখা গেছে। এও দেখা গেছে, সিয়ামকে দেখে দূর থেকে ছুটে আসছেন তার ভক্তরা। কেউ কেউ ভিড় ঠেলে সেলফি তোলার চেষ্টা করছে। যারা সেলফি নিতে পারছে না তারা নিজেদের ফোনেই সিয়ামের ছবি তুলছে। কেউ আবার সিয়ামের কাছ থেকে অটোগ্রাফ নেয়ার চেষ্টা করছে। সিয়াম ঘুরে ঘুরে তাদের হাতে হাত স্পর্শ করে যাচ্ছেন!

বিষয়টি নিয়ে পোড়ামন ২, দহন ও ফাগুণ হাওয়ায় এই তিন ছবি দিয়ে ব্যাপকভাবে আলোচিত হওয়া নায়ক কথা বলেন সঙ্গে। সিয়াম বলেন, আজ (বুধবার) দুপুরে ওরা আমার শুটিং স্পটে আসে। যতদূর পেরেছি তাদের কাছে যাওয়ার চেষ্টা করেছি।

তিনি বলেন, অনেকেই সকাল থেকে দাঁড়িয়ে শুটিং দেখছিল। তবে স্থানীয় স্কুল কলেজ ছুটি হলে দল বেঁধে ওরা আমাকে চলে আসে। ঢাকায় যারা থাকে তাদের কাছে শিল্পীরা অনেকসময় অ্যাভেইলেবল। কিন্তু ঢাকার বাইরে যারা থাকে তাদের কাছে শিল্পীরা অনেক আন্তরিক। সেজন্য অনেকেই ঘণ্টার পর ঘণ্টার শুধু একবার দেখার জন্য অপেক্ষা করছিল।

কাজ শেষ করে যখন বেশি ভিড় জমে তখন সিয়াম তাদের সঙ্গে গিয়ে দেখা করে আসেন বলে জানান। বললেন, এতোগুলো মানুষ আমার জন্য অপেক্ষা করছে আমার মনে হলো ওদের কাছে দোয়া চাওয়া উচিত। সেজন্য গিয়েছি। আমি আর্শিবাদপুষ্ট।

‘বিশ্ব সুন্দরী’ ছবিতে সিয়ামের নায়িকা পরীমনি। এই অভিনেতা জানালেন, তিনি দু’দিন আগ থেকে সেখানে শুটিং করছেন। বললেন, আরও তিনদিন নরসিংদীতে শুটিং করবো। চম্পা, পরীমনি, আনন্দ খালেদ, সীমান্তসহ অনেকেই সেখানে শুটিং করছেন।

সিয়াম বলেন, প্রতিটি নতুন কাজ করার সময় স্থির থাকি কীভাবে নতুনভাবে নিজেকে হাজির করা যায়। মানুষ পছন্দ করবেন এমন কাজ করতে চাই। ‘বিশ্ব সুন্দরী’-তে কাজের সময়ও তাই করছি। সব শ্রেণির মানুষ যেন কাজটা পছন্দ করে সেই চিন্তা নিয়েই করছি। চ্যানেল আই অনলাইন


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর