ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

দুই শতাধিক হলে প্রজেকশন মেশিন বসাচ্ছেন শাকিব খান

২০১৯ জুলাই ১৬ ১৯:১৪:৫২
দুই শতাধিক হলে প্রজেকশন মেশিন বসাচ্ছেন শাকিব খান

সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনেতার পাশাপাশি প্রযোজক হিসেবেও পরিচিত। এবার অভিনয় বা প্রযোজনা নয় নতুন ব্যবসায় মনোযোগী হচ্ছেন ঢালিউড সুপারস্টার। এবার দুই শতাধিক প্রেক্ষাগৃহে তার প্রতিষ্ঠান থেকে অত্যাধুনিক প্রজেকশন মেশিন বসানো হচ্ছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলের প্রেক্ষাগৃহে যে অত্যাধুনিক প্রজেকশন মেশিনের সংকট সেটি দূর করার জন্য নতুন এক পদক্ষেপ গ্রহণ করেছেন। দর্শকরা যেন প্রেক্ষাগৃহে বসে মানসম্পন্ন ছবি দেখতে পারেন, সে ব্যবস্থা গ্রহণ করেছেন।

আসছে ঈদেই শাকিব খানের এ উদ্যোগ আলোর মুখ দেখবে বলে জানা গেছে। শাকিব খান সংবাদমাধ্যমকে জানান, দেশের দুই শতাধিক প্রেক্ষাগৃহে তার প্রতিষ্ঠান থেকে বসানো হচ্ছে অত্যাধুনিক প্রজেকশন মেশিন।

শাকিব খান বর্তমানে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির ডাবিংয়ের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। আসছে ঈদে ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। জাকির হোসেন রাজু ছবিটি নির্মাণ করছেন। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলি।

এদিকে, গত সোমবার থেকে শাকিব তার প্রযোজনা প্রতিষ্ঠানের নির্মিত ‘বীর’ ছবির শুটিং শুরু করেছেন। ছবিটি নির্মাণ করছেন কাজী হায়াত। গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবির কাজ শুরু হয়। যেখানে কণ্ঠ দেন শাকিব নিজেই।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর