ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

শুটিং শুরুর আগেই চমকে দিলেন শাকিব, সিনেমার হল বুকিং শুরু

২০১৯ জুলাই ১৫ ১৯:৫৫:৪৯
শুটিং শুরুর আগেই চমকে দিলেন শাকিব, সিনেমার হল বুকিং শুরু

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার ছবি মুক্তি মানেই ভক্তদের কাছে উৎসব। তবে ঈদ উৎসবে শাকিবের ছবি নিয়ে মাতামাতি চোখে পড়ার মতো। দর্শকের সেই আগ্রহ বিবেচনা করে হল মালিকরাও মুখিয়ে থাকেন শাকিবের সিনেমার জন্য। বিশেষ করে ঈদের বাজারে সবাই চান শাকিবের ছবি চালাতে। তা নিয়ে চলে প্রতিযোগিতা।

সে ধারাবাহিকতায় গেল রোজা ঈদের ছবি ‘পাসওয়ার্ড’ নিয়েও আগ্রহী ছিলো হল মালিকরা। শুটিং শেষ হওয়ার আগেই ছবির তিনটি হল বুকিং নিশ্চিত হয়ে গিয়েছিলো। আসছে কোরবানি ঈদ উপলক্ষেও তেমনটাই হতে চলেছে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’-এর মহরত হয়ে গেল আজ (১৫ জুলাই)। এর মাধ্যমে ছবিটির শুটিং শুরু হবে। চমকপ্রদ ব্যাপার হলো, তার আগেই ‘বীর’কে পেতে বুকিং দেওয়া শুরু করেছেন সিনেমা হল মালিকরা।

জানা গেছে, রোববার (১৪ জুলাই) বিকেলে ছায়াবাণী, সাগরিকা, সিনেমা প্লেস, মধুমতি, সত্যবর্তী ও আশা সিনেমা হলের মালিকরা এফডিসিতে এসে সিনেমাটির প্রযোজক শাকিব খান ও মোহাম্মদ ইকবালের হাতে বুকিং মানি তুলে দেন। এই তথ্য নিশ্চিত করে প্রযোজক ইকবাল বলেন, ‘পাসওয়ার্ডর সময়েও এভাবে সাড়া পেয়েছিলাম আমরা। এবার বীর ছবির ক্ষেত্রেও তেমনটি হলো। শুটিং শুরুর আগেই এমন সাড়া পেয়ে সত্যি আমরা আনন্দিত।’

তিনি জানান, আরও বেশ কিছু হল মালিক ‘বীর’ ছবি বুকিং করতে আগ্রহী হয়ে আছেন। তারা যোগাযোগ রেখে চলছেন। গত বছরের ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে শাকিবের এই ছবির কাজ শুরু হয়। এতে কণ্ঠ দিয়েছেন তিনি নিজেই। কিন্তু এরপর পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কাজ বন্ধ হয়ে যায়। অবশেষে আজ মহরতের মাধ্যমে শুটিং ফ্লোরে যাচ্ছে ‘বীর’। যদিও এতে শাকিবের সঙ্গে কে জুটি বাঁধবেন তা অনিশ্চিত। ছবিটি আসছে কোরবানি ঈদে মুক্তি পাবার লক্ষে নির্মিত হচ্ছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর