ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

যে ছবি পোষ্ট করে সবাইকে তাক লাগিয়ে দিলেন জয়-অপু

২০১৯ জুলাই ১৪ ২০:১৩:০৮
যে ছবি পোষ্ট করে সবাইকে তাক লাগিয়ে দিলেন জয়-অপু

বলিউডে স্টারকিডরা বেশ জনপ্রিয়। সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে প্রায়ই দেখা যায় ইন্ডিয়ার গণমাধ্যম গুলো নানা সময় বিভিন্ন সংবাদ প্রকাশ করে থাকে।

সে ক্ষেত্রে পিছিয়ে নেই আমাদের দেশের সুপারস্টার শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাসের এক মাত্র ছেলে আব্রাম খান জয়। পৃথিবীর বুকে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে স্টারকিড জয়।

শত ব্যস্তার মাঝেও ছেলে জয়কে নিয়ে সব সময় দুষ্টুমিতে মেতে থাকেন অপু বিশ্বাস। কখনো ফোন, কখনো ল্যাপটপ আবার কখবো রঙ পেন্সিল নিয়ে দুষ্টুমিতে মগ্ন থাকে জয়। মা অপুও কম নয়। জয়ের ড্রেসআপ থেকে শুরু করে অন্য সব কিছুতেই যেন তার বিশেষ নজর থাকেই।

সম্প্রতি অপু তার একমাত্র ছেলে জয়কে নিয়ে ফেসবুকে দুটি ছোবই পোস্ট করেছেন। যেখানে অপু ও জয় দুই জনকেই দেখা গিয়েছে একই ডিজাইনের টি-শার্ট পড়তে। অপুও ক্যাপশনে লিখেছেন সেইম, সেইম।

জয়ের ব্যাপারে বরাবরই বেশ সচেতন শাকিব-অপু। গেলো বছর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয়। ভর্তির পর থেকেই স্কুলে জয়ের ছবি আঁকার অনেক ছবিই ফেসবুকে ভাইরাল হয়।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর