ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

প্রকাশ্যে ওঠে এলো দুই তারকা ক্রিকেটারের স্ত্রীর দ্বন্দ্ব

২০১৯ জুলাই ১০ ২১:৩৫:১০
প্রকাশ্যে ওঠে এলো দুই তারকা ক্রিকেটারের স্ত্রীর দ্বন্দ্ব

মাঠে যেন লঙ্কাকাণ্ডই ঘটছিল। টানা পঞ্চম সেঞ্চুরির দেখা পান রোহিত শর্মা। অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে গড়েন দারুণ জুটি। একের পর এক রেকর্ডে যখন তছনছ হচ্ছিল লিডসের বাইশ গজ। তখন গ্যালারিতে নাকি রিতিকা সাজদে ও আনুশকা শর্মার মধ্যে চলছিল ঠান্ডা লড়াই। এমনটাই খবর ভারতীয় গণমাধ্যমের। ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার গ্রুপ পর্বের ম্যাচে লিডসের গ্যালারিতে উপস্থিত ছিলেন কোহলি পত্নী আনুশকা শর্মা ও রোহিত পত্নী রিতিকা সাজদে।

বাইশ গজে যখন ব্যাটে রানের ফুলঝুরি ছোটাচ্ছেন রোহিত-কোহলি, তখন গ্যালারিতে আনুশকা ও রিতিকা কাছাকাছি থাকা সত্ত্বেও একবারও কথা বলেননি। এমনকি একবারের জন্যও একজন আরেকজনের দিকে তাকাননি। বেশ কয়েকবার তাদের দিকে ক্যামেরা তাক করা হয়। ওই সময়গুলোতেও নির্লিপ্ত ছিলেন তারা। রোহিত যখন আউট হয়ে সাজঘরে ফিরছিলেন তখন তার স্ত্রী রিতিকা ওঠে দাঁড়িয়ে অভিবাদন জানাচ্ছিলেন স্বামীকে। এ সময় আনুশকা কোনো রকম বাড়তি উচ্ছ্বাস দেখাননি। আবার কোহলি মাঠে নামার সময় আনুশকার চোখে মুখে ছিল খুশির ঝলক। কিন্তু রোহিতপত্নীর মুখে ছিল না কোনো প্রতিক্রিয়া।

ভাবখানা এমন ছিল যে, টিম ইন্ডিয়ার অধিনায়ক ও সহ-অধিনায়কের স্ত্রীরা যেন পরস্পরকে চেনেনই না! যা চোখ এড়ায়নি ক্রিকেটপ্রেমীদেরও। দুই সুন্দরীর ছবিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। পরবর্তী সময়ে ভারতীয় গণমাধ্যমের এমন খবরে বিস্ময় প্রকাশ করে ক্রিকেট মহল। সবমিলিয়ে মাঠে যখন খুশির ছোঁয়া, সেই সময়ে হঠাৎই দুই তারকা ক্রিকেটারের সম্পর্কের শৈত্য নিয়ে জল্পনা বেড়েই চলেছে, মেলেনি কোনো উত্তর।

আপাতদৃষ্টিতে কোহলি ও রোহিতের মধ্যে কোনো বিবাদ নেই। সাংবাদিকদের সামনে বা কোনো সাক্ষাৎকারে, একে অন্যের প্রশংসাই করে থাকেন তারা। এমনকি দিন কয়েক আগে তো অধিনায়ক কোহলি অকপটে স্বীকার করে নিয়েছেন, বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান রোহিতই। কিন্তু নেতৃত্ব নিয়ে তাদের মধ্যে যে মানসিক দূরত্ব রয়েছে, তা আর গোপন নেই। গত বছরের অক্টোবরে কোহলি-রোহিতের বন্ধুত্বপূর্ণ সম্পর্কে ফাটল ধরে। যার জেরে ওই সময় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে একে অন্যকে আনফলো করে দেন কোহলি-রোহিত। অবশ্য শুধু কোহলিই নন, তার পত্নী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকেও আনফলো করে দিয়েছিলেন রোহিত।

এশিয়া কাপে তখন কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। নেতৃত্বের ভার দেওয়া হয়েছিল রোহিতের কাঁধে। সমর্থকদের একাংশের মতে, ইংল্যান্ডে ওপেনার হিসেবে তৈরি বলে জানানোর পরেও রোহিতকে সুযোগ দেওয়া হয়নি। আর সেই কারণেই নাকি রোহিত ও কোহলির মধ্যে সম্পর্ক খারাপ হয়েছে!


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর