ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

পরীমনির জন্য শুভকামনা ও একাধিক প্রেম নিয়ে যা বললেন তামিম

২০১৯ জুন ১৮ ২০:০৯:১৩
পরীমনির জন্য শুভকামনা ও একাধিক প্রেম নিয়ে যা বললেন তামিম

তারকাদের প্রেম নিয়ে বিভিন্ন লুকোচুরি থাকলেও চিত্রনায়িকা পরীমনি যেনো এই বিষয়ে পুরো ভিন্ন। নিজের প্রেমের বিষয়টি একাধিকবার সামনে এনেছেন তিনি। শোবিজ পাড়ার প্রায় সবার জানা বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেন তারা। দেশে-বিদেশে ঘুরাঘুরির সব আপডেট ছবি পাওয়া যেতো তাদের ফেসবুকে। তাই বিষয়টি কোনো লুকোচুরির মধ্যেই ছিল না।

শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। চলতি বছর ১৪ ফেব্রুয়ারি বাগদানের মধ্য দিয়ে এমনটাই জানা যায়। দুই পরিবারের উপস্থিতিতে বেশ বড় পরিসরে তাদের বাগদান সম্পন্ন হয়। সেভাবেই সবকিছু এগুচ্ছিল। কিন্তু হঠাৎ যেনো পাল্টে গেলো সবকিছু। জানা যায়, প্রায় দেড় মাস আগে বাগদান ভেঙে গেছে তাদের। সম্পর্কের এই ভাঙনের বিষয়ে সরাসরি কোনো জবাব না দিলেও গণমাধ্যমে দেওয়া পরীমনির এক সাক্ষাত্কার তাদের সম্পর্কের ফাটলের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

বিষয়টি নিয়ে এবার গণমাধ্যমের সঙ্গে কথা বললেন তামিম হাসানও। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘হয়তো আমার এক্স-দের নিয়ে কথা আসছে। তাহলে শুনুন, প্রেম বিষয়টা সত্যিই অন্যরকম। প্রথম প্রেমে সফলতা নাও আসতে পারে। তাই বলে দ্বিতীয় বা তৃতীয় প্রেম করা যাবে না, তা ঠিক নয়।

প্রথম সম্পর্ক কোনো কারণে ভেঙে গেলে সেটা হয়তো পরবর্তী কোনো সম্পর্কে ভালো দিকে গড়াতেও পারে। তার মানে এটাও নয় যে, একসঙ্গে একাধিক প্রেম বা সম্পর্কে জড়াতে হবে। আমি আবারও বলছি, আমার ক্ষেত্রেও সেই সম্পর্কগুলো একসঙ্গে হয়নি। কখনো একসঙ্গে একাধিক প্রেমে জড়াইনি। যখন যে সম্পর্ক গড়িয়েছে, ধরে রাখার চেষ্টা করেছি।’

তামিম আরও বলেন, অনেকেই আছেন, ‘যারা ৬-৭ বছর চুটিয়ে প্রেম করছেন। তারা কিন্তু বিষয়গুলো শেয়ারও করছেন না, গোপনেই রাখছেন। অথচ আমি যখনই প্রেমে জড়িয়েছি তা লুকিয়ে রাখিনি। এই রকম একটা বিষয়কে লুকিয়ে না রেখে, বরং জানান দেওয়াই প্রেমের সার্থকতা। প্রেমের মতো পবিত্র জিনিসকে লুকিয়ে রাখা ঠিক নয়। পরীর জন্য শুভকামনা। ‘স্টে ব্লেসড, স্টে হ্যাপি।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর