ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

কার সঙ্গে শাহরুখকন্যা সুহানা, ভাইরাল ছবি

২০১৯ ফেব্রুয়ারি ০৯ ২২:১৬:৪৪
কার সঙ্গে শাহরুখকন্যা সুহানা, ভাইরাল ছবি

তারকা-সন্তানদের বরণ করে নিতে একদম প্রস্তুত বি-টাউন। সারা আলি খান থেকে শুরু করে জাহ্নবী কাপুর-ঈশান খট্টর, এই বলিউড বেবিরা তাঁদের যাত্রা শুরু করেছেন এবং এখন সবার চোখ শাহরুখকন্যা সুহানার দিকে।

বাবা বলিউড বাদশাহ শাহরুখ খান। সবার নজর তো একটু বেশিই তাঁর দিকে। অন্তর্জালে রয়েছে তাঁর ঈর্ষণীয় জনপ্রিয়তা। যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ফ্যান ক্লাব অন্তর্জালে সুহানার ছবি শেয়ার করেছে, যেখানে সম্ভবত তিনি ইংল্যান্ডের কলেজ বন্ধুদের সঙ্গে পোজ দিয়েছেন। যদিও তাঁদের আংশিক দেখা যাচ্ছে। এরই মধ্যে সুহানা তারকায় পরিণত হয়েছেন। আর এই ছবি প্রকাশের পর ভাইরাল হয়েছে।

ছবিতে সুহানাকে জগিংয়ের পোশাকে দেখা যাচ্ছে। পরেছেন কালো জ্যাকেটও। কোনো ফটোশুট নয়, সাধারণ ছবি হলেও সঙ্গে সঙ্গে হাজারো ভক্তের মনোযোগ কেড়েছেন সুহানা। মাত্র কয়েকদিন আগেই সুহানার মঞ্চে পারফর্ম করার একটি ছবি অন্তর্জালে ভাইরাল হয়। ওই ছবি প্রকাশের পর ব্যাপক প্রশংসা পান তিনি।

গত বছর লন্ডনের একটি থিয়েটারে উইলিয়াম শেকসপিয়ারের রোমিও-জুলিয়েট মঞ্চস্থ হয়। সেখানে জুলিয়েটের ভূমিকায় দেখা যায় সুহানাকে। শাহরুখ মেয়ের অভিনয় দেখে মুগ্ধতা প্রকাশ করেন ইনস্টাগ্রামে। অভিনন্দন জানান পুরো নাট্যদলকে।

সর্বশেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও শাহরুখ খানের কাছে এই ছবির মূল্য অন্য যেকোনো ছবির চেয়ে বেশি। কারণ, এই সিনেমার সেটেই কন্যা সুহানা খানের সঙ্গে কাজ করেছেন তিনি। ৫৩ বছর বয়সী এই অভিনেতা বলেছেন, আনন্দ এল রাইয়ের ‘জিরো’র সেটে তাঁর সহকারী পরিচালক ছিলেন সুহানা খান।

এ আর গোপনীয় নয়, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। বলিউডে বরণ করে নিতে যখন অধীর অপেক্ষায় ভক্তকুল, সুহানা এরই মধ্যে অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করে দিয়েছেন।

গেল বছরে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করেই অভিষেক হবে অষ্টাদশী কন্যার। সূত্র : ইন্ডিয়া টুডে


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর