ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬

নির্বাচনী প্রচারণায় নেমেছেন অভিনেতা জাহিদ হাসান

২০১৮ ডিসেম্বর ২৩ ২১:২০:১০
নির্বাচনী প্রচারণায় নেমেছেন অভিনেতা জাহিদ হাসান

সিরাজগঞ্জে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারণায় নেমেছেন টিভি ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান পুলক। আজ শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত সিরাজগঞ্জ শহরসহ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নে গুনেরগাঁতীসহ বিভিন্ন এলাকায় সরকারের উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট হাতে নিয়ে মানুষের কাছে নৌকা মার্কায় ভোট চান এবং উঠান বৈঠক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

গণসংযোগ করতে করতে নিত্য রানী সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকে যোগ দেন সিরাজগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না ও অভিনেতা জাহিদ হাসান।

এ সময় জাহিদ হাসান বলেন, আওয়ামী লীগের রাজনীতির লক্ষ্যই হচ্ছে দেশের মানুষের জীবনমান উন্নত করা। যারা মানুষকে মানুষ মনে করে না, তারা কিভাবে আবার ধানের শীষে ভোট চায়? এটা আমরা বুঝি না। ধানের শীষে ভোট মানেই দুর্নীতি, এতিমের টাকা আত্মসাৎ, মানি লন্ডারিং। আর নৌকা মার্কা মানে স্বাধীনতা, মানুষের উন্নতি।

দেশের মানুষ নৌকায় ভোট দিয়েছিলো বলেই তার সুফল এখন দেশবাসী পাচ্ছে। আওয়ামী লীগ সরকার পরিচালনা করে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য, নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়। এজন্য সিরাজগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিন।

এ সময় বক্তব্য দেন সিরাজগঞ্জ-২ আসনের বর্তমান সাংসদ ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা সৈয়দ বেলাল হোসেন, খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মোল্লা, খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হেলাল উদ্দিন প্রমুখ।


রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর