ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

২০২১-এ যে যে টিভি তারকা বিয়ের পিঁড়িতে বসতে চলেছে

২০২১ জানুয়ারি ১৩ ২২:১১:৫২
২০২১-এ যে যে টিভি তারকা বিয়ের পিঁড়িতে বসতে চলেছে

তারকাদের লাভ লাইফ থেকে শুরু করে তাঁদের বিয়ের খবর মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাই জেনে নেওয়া যাক, ২০২১-এ কোন কোন টিভি তারকা বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।

২০২১-এ যে যে টিভি তারকা বিয়ের পিঁড়িতে বসতে চলেছে

বাঙালির ড্রয়িং রুমে প্রতিদিন জায়গা করে নেন টেলিভিশন ধারাবাহিকের তারকারা। ধারাবাহিক নিয়ে যেমন মানুষের আগ্রহ থাকে, ঠিক তেমনই তারকাদের নিয়েও মানুষের আগ্রহ কম নয়। তারকাদের লাভ লাইফ থেকে শুরু করে তাঁদের বিয়ের খবর মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাই জেনে নেওয়া যাক, ২০২১-এ কোন কোন টিভি তারকা বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।

তৃণা সাহা ও নীল ভট্টাচার্য- টেলিপাড়া এই অন্যতম হিট জুটির বিয়ে নিয়ে সরগরম। আর মাত্র কয়েকটা দিন। তারপরেই ফেব্রুয়ারি মাসে চার হাত এক হচ্ছে নীল তৃণার। বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। অবশেষে পরিণতি পাচ্ছে সেই সম্পর্ক। বর্তমানে আইবুড়ো ভাত, ব্যাচেলরেট পার্টি সব নিয়ে ব্যস্ত এই তারকা জুটি।

মিমি দত্ত ও ওম সাহানি- বিনোদন জগতের আর এক জনপ্রিয় জুটি ওম ও মিমি। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন দুজনে। এখন বিয়ের আগের প্রস্তুতি চলছে দুই কদমে। বুধবারই বিয়ের আইবুড়ো ভাত খাওয়ার ছবি পোস্ট করেছেন মিমি।

প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিৎ মুখোপাধ্যায়- সোশ্যাল মিডিয়ায় একের পরে ছবি পোস্ট করেন এই তারকাজুটি। ২০২১-এই চারহাত এক হতে চলেছে প্রমিতা ও রুদ্রজিতের। জুটির ভক্তরা তাঁদের বিয়ে নিয়ে খুবই উচ্ছসিত।

ত্বরিতা চট্টোপাধ্যায় ও সৌরভ বন্দ্যোপাধ্যায়- বিয়ে নিয়ে ব্যস্ত এখন এই জুটি। কিছুদিন আগেই নিজের গার্ল গ্যাং নিয়ে ব্যাচেলরেট সেলিব্রেট করেছেন অভিনেত্রী। আর কয়েকদিনের মধ্যেই চার হাত এক হতে চলেছে দুজনের।

শ্রীমা ভট্টাচার্য ও গৌরব রায়চৌধুরী- গত বছরই দুজন সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। কোভিডের জন্যই ২০২০-তে বিয়েটা হয়নি। অতএব আন্দাজ করাই যায় যে ২০২১-এ এই জুটিও বিয়ে করতে চলেছেন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর