ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

রণবীর নন, প্রিয় মানুষের ছবি শেয়ার করলেন আলিয়া

২০২১ জানুয়ারি ১৩ ২১:০৮:৪৯
রণবীর নন, প্রিয় মানুষের ছবি শেয়ার করলেন আলিয়া

​আলিয়া ভাটের পছন্দের ব্যক্তি কে? এবার সেই গোপন তথ্য প্রকশ্যে আসতে শুরু করেছে। সম্প্রতি আলিয়া ভাট একটি ছবি শেয়ার করেন। যেখানে প্রিয় মানুষের ছবি শেয়ার করেন অভিনেত্রী। আলিয়ার প্রিয় মানুষ হিসেবে রণবীর কাপুরের ছবি উঠে আসেনি। আলিয়ার প্রিয় মানুষ হলেন, তাঁর দিদি শাহিন ভাট। অভিনেত্রী নিজেই ওই দাবি করেন। তিনি বলেন, শাহিন ভাট তাঁর প্রিয় মানুষ। দিদির ছবি শেয়ার করে, তাঁর প্রতি নিজের ভাল লাগার কথা জানান আলিয়া ভাট।

রণবীর নন, প্রিয় মানুষের ছবি শেয়ার করলেন আলিয়া

সম্প্রতি রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে রাজস্থানে বেড়াতে যান আলিয়া ভাট (Alia Bhatt)। রাজস্থানের রণথম্ভোরে গিয়ে কাপুর পরিবারের সঙ্গে সময় কাটান আলিয়া। যে ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডের এই জনপ্রিয় জুটিকে নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়। এমনকী, রণথম্বোরের বিলাবহুল ওই হোটেলে গিয়ে আলিয়া এবং রণবীর নিজেদের আংটি বদলও সেরে ফেলবেন বলে শোনা যায়। যদিও রণধীর কাপুর জানান, এই মুহূর্তে রণবীর, আলিয়া বিয়ে করছেন না। ফলে তাঁদের আংটি বদলেরও কোনও সম্ভাবনা নেই।

অন্যদিকে আলিয়া ভাটের সঙ্গে কাপুরদের সঙ্গে রণথম্ভোরে যান সোনি রাজদান এবং শাহিন ভাটও। রণবীর, আলিয়ার জঙ্গল সাফারির সময় সেখানে দেখা যায় সোনি রাজদান এবং শাহিন ভাটকে। রণথম্ভোর থেকে ফেরার পর শাহিন ভাটকে নিয়ে আলিয়া এবং রণবীর, দীপিকার (Deepika Padukone) জন্মদিনের পার্টিতেও হাজির হন। আলিয়া ভাটের জীবনে যে শাহিন ভাট অন্য ধরনের জায়গা করেছেন, তা বেশ স্পষ্ট মহেশ ভাটের দুই কন্যার নিজেদের মধ্যে বন্ধন থেকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর