ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

যে কারণে মৃত্যুর কথা কেন বললেন সাঁঝের বাতি-র চারু

২০২১ জানুয়ারি ১৩ ১৮:১৪:৫৬
যে কারণে মৃত্যুর কথা কেন বললেন সাঁঝের বাতি-র চারু

হাসিমুখে মৃত্যুর কথা বলছেন কেন দেবচন্দ্রিমা থুড়ি ‘সাঁঝের বাতি’-র চারু! আর্য এখন জেলে। তাঁকে কাছে পাচ্ছেন না বলেই কি মরে যাওয়ার কথা বলছেন? কিন্তু তা বলে হাসতে হাসতে কেন বলবেন, ‘কী করব আমি? মরে যাব? আমার মন নেই? কষ্ট হয় না আমার?’

ক্যামেরার সামনেই বলছেন বটে, তবে মেগার সেটে না। স্টুডিয়োর বাইরে তিনি। ব্যক্তিগত স্মার্টফোনের ক্যামেরার সামনে দেবচন্দ্রিমা। চারু না, আজ তিনি দেবচন্দ্রিমা। তাঁর পাশে রয়েছেন তাঁরই সহকর্মী অভিনেত্রী পিয়ালী সাসমল। ‘সাঁঝের বাতি’ মেগায় অমৃতার চরিত্রে অভিনয় করেন তিনি।

দু'জনে মিলে রিল ভিডিয়ো বানালেন তাঁরা। ট্রেন্ড থেকে কখনও দূরে থাকেন না অভিনেত্রী দেবচন্দ্রিমা রায়। যশরাজ মুখাটের বিখ্যাত র‍্যাপ ‘সাডা কুত্তা’-য় অভিনয় করলেন দেব-পিয়ালী।

কেবল মজা করার জন্য করলেও, অভিনয়ে বাস্তবতা আনায় খামতি রাখলেন না। দু’জনেই কোলে নিলেন দুই কুকুর ছানাকে। সাদা লোমে ঢেকে রয়েছে তাদের ছোট ছোট হাত পা। অবিকল একই রকম দেখতে তাঁদের। আকারে যতই ছোট হোক না কেন, দুই অভিনেত্রীর সঙ্গে তাল মিলিয়ে নাচল তারাও। একটু সাহায্য লাগল এই আর কি। দেবচন্দ্রিমার কোলের ছানাটি আবার ক্যামেরার দিকে তাকিয়ে হেসেও দিলল সুন্দর করে।

আর এ দিকে দুই নায়িকা নাচতে নাচতে বলতে লাগলেন, ‘কী করব আমি মরে যাব? আমার মন বলে কিছু নেই? তোমার কুকুরটা কুকুর। আর আমার কুকুরটা টমি?’


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর